adv
২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কঙ্গনার বিরুদ্ধে চুরির অভিযোগ

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। বিতর্ক যেন পিছু ছাড়ছে না তার। বিভিন্ন কারণে খবরে আসছেন তিনি। এরই মধ্যে এই অভিনেত্রীর বিরুদ্ধে উঠল চুরির অভিযোগ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) ‘মণিকর্ণিকা রিটার্ন: দ্য লিজেন্ড অব ডিড্ডা’ সিনেমার ঘোষণা দিয়েছেন কঙ্গনা। এরপর শুরু হয় বিতর্ক। এই অভিনেত্রীর বিরুদ্ধে গল্প চুরির অভিযোগ করেন লেখক আশিষ কাউল।

এই লেখক জানান, তার ‘ডিড্ডা: দ্য ওয়ারিয়র কুইন অব কাশ্মির’ নামে বই ইতোমধ্যে ইংরেজি ভাষায় প্রকাশিত হয়েছে। এর কপিরাইটও তার কাছে রয়েছে। লকডাউনের মধ্যে বইটির হিন্দি সংস্করণ লেখার জন্য কঙ্গনা রাণৌতের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি।

এই লেখক দাবি করেন, তিনি হিন্দি সংস্করণের জন্য যখন কঙ্গনাকে ই-মেইল পাঠিয়েছিলেন তখন কোনো উত্তর পাননি। হঠাৎ এই অভিনেত্রীর সিনেমার ঘোষণা দেওয়াতে তিনি ভীষণ অবাক হয়েছেন।

আশিষ বলেন, ‘দিদা জীবনীর কপিরাইট আমার কাছে রয়েছে। তিনি লোহারের প্রিন্সেস। বর্তমানে এটি জম্মু।’

তার মতে, তিনি যেভাবে বইটি লিখেছেন তাতে খুব সহজেই এটি থেকে সিনেমা নির্মাণ সম্ভব। এ বিষয়ে তিনি রিলায়েন্স এন্টারটেইনমেন্টের সঙ্গে যোগাযোগও করেছেন।

এদিকে লেখক আশিষ কাউলের এই দাবির পরিপ্রেক্ষিতে কঙ্গনা এখনো কোনো মন্তব্য করেননি।

এর আগে কাশ্মিরি যোদ্ধা রানি ডিড্ডাকে নিয়ে সিনেমার ঘোষণা দিয়ে টুইটারে কঙ্গনা লেখেন, ‘আমাদের ভারতবর্ষ ঝাঁসি রানির মতো অনেক বীরাঙ্গনার গল্পের সাক্ষী। তেমনি একজন কাশ্মিরের এক রানির, যে মেহমুদ গজনিকে একবার নয় দুইবার হারিয়েছেন।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া