adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাইব্রেকারে জিতে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক : নির্ধারিত সময়ে লড়াই হয়েছে সেয়ানে সেয়ানে। রিয়াল সোসিয়েদাদ ছেড়ে কথা বলেনি। ওদিকে মেসি না থাকায় আক্রমণে যেতে বেগ পেতে হয়েছে বার্সেলোনাকে। যার পরনাই লড়াই করেও নির্ধারিত সময়ে জয়ের দেখা পায়নি কোনো দল। শেষ পর্যন্ত টাইব্রেকারে রিয়াল সোসিয়েদাদকে হারিয়ে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে বার্সেলোনা।

কোর্দোবায় বুধবার রাতে প্রথম সেমিফাইনালে ফ্রেংকি ডি ইয়ংয়ের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। দ্বিতীয়ার্ধে সমতা টানেন মিকেল ওইয়ারসাবাল। অতিরিক্ত সময়ও ১-১ সমতায় শেষের পর টাইব্রেকারে ৩-২ ব্যবধানে জিতে শিরোপা লড়াইয়ে পা রাখে কোচ রোনাল্ড কুমানের দল।

জন বাউতিস্তা ও ওইয়ারসাবালের শট ঠেকিয়ে দেন টের স্টেগেন। আর সোসিয়েদাদের উইলিয়ান জোসে মারেন পোস্টে। দলটির সফল শট নেন মিকেল মেরিনো ও আদনান ইয়ানুজাই।
আর বার্সেলোনার হয়ে প্রথম শট পোস্টে মারেন ডি ইয়ং। পরের দুটি শটে সফল উসমান দেম্বেলে ও মিরালেম পিয়ানিচ। উড়িয়ে মারেন অঁতোয়ান গ্রিজমান। শেষে রিকি পুস জালে বল পাঠালে উচ্ছ্বাসে ভাসে বার্সেলোনা। এই অবস্থায় মৌসুমের প্রথম শিরোপা জয়ের মঞ্চে পা রাখে বার্সেলোনা। দ্বিতীয় সেমিফাইনালে বুহস্পতিবার (১৪ জানুয়ারি) মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও আথলেতিক বিলবাও। – মার্কা/ গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া