adv
২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ভাগ্য খারাপ ভারতের, ছিটকে পড়ার মিছিলে এবার জসপ্রিত বুমরাহ

স্পোর্টস ডেস্ক : চার ম্যাচ টেস্ট সিরিজের দুটিতে একটি কওে জয় পেয়েছে অস্ট্রেলিয়া ও ভারত। তৃতীয় টেস্ট ড্র। এবার ভাগ্য নির্ধারিত চতুর্থ ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ১৫ জানুয়ারি। ব্রিসবেনে যাওয়ার আগে দুঃসংবাদ ভারতীয় শিবিরে। হনুমা বিহারি ও রবিন্দ্র জাদেজার পর এবার ছিটকে গেলেন জসপ্রিত বুমরাহও।

চোটের কারণে চলতি সফরেই যোগ দিতে পারেননি ইশান্ত শর্মা। প্রথম টেস্টে মাঠে নেমেছিলেন মোহম্মদ শামি চোট পাওয়ার দ্বিতীয় ম্যাচ থেকে আর দলে পাওয়া যায়নি তাকে। দ্বিতীয় ম্যাচ চলাকালে একই কারণে উমেশ যাদবকেও বিশ্রামে যেতে হয়।

ভারতীয় অনভিজ্ঞ বোলিং বিভাগে নেতৃত্ব চলে আসে বুমরাহর কাছে। ডান-হাতি এই পেসার বারবার প্রমাণ করেছেন কেনো তিনি সবার থেকে আলাদা। সিডনি টেস্টেও দুর্দান্ত পারফর্ম করেছিলেন। যদিও শেষ পর্যন্ত চিকিৎসকদের পরামর্শে বিশ্রাম নিতে হচ্ছে তাকে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) বরাতে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, চোটের কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেন টেস্ট খেলতে পারবেন না বুমরাহ।

সিডনি টেস্টের তৃতীয় দিনে ফাইন লেগে ফিল্ডিংয়ের সময় ফিজিওকে জানিয়েছিলেন, পেটে টান লেগেছে তার। ব্যথা নিয়ে বোলিংও করেছিলেন। পিটিআই জানিয়েছে, বুমরাহের স্ক্যান করা হয়েছিল। তাতে টান ধরা পড়েছে।

ঘরের মাটিতে ইংলিশদের বিপক্ষে সিরিজের নিজেদের সেরা বোলিং লাইন আপ চায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট। তাই বুমরাহর চোটের পরিস্থিতি আর খারাপ করতে চাইছে না তারা। এদিকে অভিজ্ঞদের অনুপস্থিতিতে মোহম্মদ সিরাজ, নভদীপ সাইনির সঙ্গে শার্দুল ঠাকুর অথবা টি নটরাজনদের নিয়ে পেস আক্রমণ সাজাতে হবে অজিঙ্কা রাহানেকে। – পিটিআই/ জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া