adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের দিবা রাত্রির ওয়ানডে ম্যাচ শুরু হবে বেলা ১১টায়

নিজস্ব প্রতিবেদক : সাকিব- তামিমদের বিরুদ্ধে ক্রিকেট সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ দল এখন ঢাকায়। ১০ মাস পর টাইগারদের করোনা বিরতি কাটিয়ে ক্যারিবিয়দের বিপক্ষে মাঠে গড়াবে আন্তর্জাতিক ক্রিকেট। অতিথি দলটার বিপক্ষে খেলবে তিনটি একদিনের ম্যাচ ও দুটি টেস্ট খেলবে স্বাগতিকরা। রঙিন পোশাকের তিনটি ম্যাচই হবে দিবারাত্রীর। সাধারণত ম্যাচগুলো শুরু হয় দুপুরে। তবে ম্যাচের সময় পরিবর্তন করে বেলা সাড়ে ১১টায় নিয়ে আসা হয়েছে।

কোন কারণে ম্যাচের সময় এগিয়ে আনা হয়েছে বিষয়টি স্পষ্ট করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী। তিনি বলেন, অনেকগুলো বিষয় এখানে বিবেচনা করা হয়েছে। সম্প্রচার প্রতিষ্ঠান, টিম ম্যানেজমেন্ট, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড সবার সঙ্গে আলোচনা করার পর এমস সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এদিকে দুই দফায় করোনা পরীক্ষা করা হবে ওয়েস্ট ইন্ডিজের। প্রথম তিন দিন থাকতে হবে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে। পরের চারদিন নিজেরা নিজেরা অনুশীলন করতে পারবেন। ২০ জানুয়ারি ও ২২ জানুয়ারি ঢাকায় মাঠে গড়াবে সিরিজের প্রথম ও দ্বিতীয় ওয়ানডে। শেষ ম্যাচে ২৫ জানুয়ারি চট্টগ্রামে মাঠে নামবে দুই দল। – বিসিবি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া