adv
৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

অভিনেতা শাকিব খানের প্রযোজক বন্ধুকে হুমকি!

বিনােদন ডেস্ক : সম্প্রতি প্রযোজক জেনিফার ফেরদৌসের সাবেক স্বামী প্রযোজক ইকবালের নামে থানায় জিডি করেন। পরদিন পাল্টা জিডি করেন ইকবাল। ইকবাল জিডিতে ইমন সাহার সঙ্গে জেনিফারের প্রেমের কথা উল্লেখ করেন। এখানেই ঘটনার শেষ নয়। ইকবাল অভিযোগ করেন, এরপর থেকেই বিভিন্ন মাধ্যমে ইমন সাহা ও জেনিফার তাকে হুমকি দিচ্ছেন।

বন্ধু ইকবালকে হুমকির ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। এ বিষয়ে প্রযোজক ইকবাল বলেন, ইমন সাহা-জেনিফার চক্র বিভিন্ন লোকের মাধ্যমে আমাকে হুমকি দিচ্ছেন।

এ ঘটনায় শাকিব খান ক্ষোভ প্রকাশ করে বলেন, শুনলাম প্রযোজক ইকবাল বন্ধুকে সঙ্গীত পরিচালক ইমন সাহা হুমকি দিয়েছেন। তিনি ন্যাশনাল অ্যাওয়ার্ডের দোহাই দিচ্ছেন। ন্যাশনাল অ্যাওয়ার্ড তো আমরাও পেয়েছি। কই আমরা তো অ্যাওয়ার্ডের দোহাই দিয়ে কাউকে হুমকি দেই না। ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার দেয়া হয়। এর মানে এই নয়, এই পুরস্কারের নাম ভাঙিয়ে কাউকে থ্রেট করা যায়।

ন্যাশনাল অ্যাওয়ার্ডের নাম ভাঙিয়ে মানুষকে ভয় দেখানো খুব লজ্জার উল্লেখ করে শাকিব খান আরও বলেন, আমি এর তীব্র নিন্দা জানাই। পাশাপাশি বলবো, কারো ব্যক্তিগত অপরাধ ন্যাশনাল অ্যাওয়ার্ড দিয়ে ঢাকা যায় না।

সঙ্গীত পরিচালক ইমন সাহা দীর্ঘদিন মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখান থেকে সিনেমার গান তৈরি করছেন। ‘আশীর্বাদ’ সিনেমার সঙ্গীত পরিচালক তিনি। সেই সূত্র ধরে সিনেমাটির প্রযোজক জেনিফার ফেরদৌসের সঙ্গে তার পরিচয়।
এ প্রসঙ্গে সম্প্রতি ইমন সাহা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তার অবস্থান ব্যাখ্যা করেছেন। তিনি জেনিফারের সঙ্গে সম্পর্ককে পেশাগত উল্লেখ করে ‘আশীর্বাদ’ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেয়ারও ঘোষণা দেন।

এ প্রসঙ্গে ‘আশীর্বাদ’ সিনেমার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘দাদা (ইমন সাহা) ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর ফোন করেছিলাম। তিনি আমাকে বলেছেন, ‘সিনেমায় তিনি কাজটি করবেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া