adv
২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ব্রিসবেন টেস্ট নিয়ে এবার অজিঙ্কা রাহানেদের পাশে সুনিল গাভাস্কার

স্পোর্টস ডেস্ক : ব্রিসবেনের কড়া কোয়ারেন্টিনের বিরোধিতা করে বিদ্রোহ করেছে অজিঙ্কা রাহানের ভারত। এবার তাদের পাশে দাঁড়ালেন সুনীল গাভাস্কার। সাবেক ভারতীয় ওপেনারের মতে, রাহানেদের দাবি পুরোপুরি ন্যায্য। অস্ট্রেলিয়ার চ্যানেল সেভেনকে দেওয়া সাক্ষাৎকারে শুক্রবার গাভাস্কার বলেছেন, কুইন্সল্যান্ড সরকার ওদের এলাকার মানুষকে রক্ষা করার জন্য দায়বদ্ধ।

একইভাবে, বিসিসিআইও কিন্তু ওদের ক্রিকেটারদের রক্ষা করতে চায়। সেটা আমাদের কোনও মতেই ভুলে গেলে চলবে না। এরপরই সানির সংযোজন, সিডনিকেই দেখুন। এখানে মানুষ মাঠে আসছে। তারপর কোনও রেস্তোরাঁয় গিয়ে ডিনার করে বাড়ি ফিরছে। ২০, ৩০ জনের দল মিলে কোনও পাবে গিয়ে ভিড় করছে। এখানে অতটা বিধিনিষেধ নেই। টিম ইন্ডিয়া দাবি করেছিল, মাঠে যখন তারা ১০ ঘণ্টা থাকছেন, তাহলে হোটেলে গিয়ে একসঙ্গে মিলিত হতে সমস্যা কোথায়। সেই দাবিকেও সমর্থন করেছেন গাভাস্কার।

তার কথায়, ওরা বলছে যে মাঠে যে জিনিস করছে সেটা হোটেলে গিয়ে করতে সমস্যা কোথায়। সংক্রমণের কথা বলা হচ্ছে। মাঠে হঠাৎ দর্শকাসনে গিয়ে বল পড়লো। দর্শকদের কেউ সেই বল স্পর্শ করলেন। সেটাও তো বুঝতে হবে। কেন ভারতীয়রা এক সঙ্গে মেলামেশার দাবি করছে, সেটা অস্ট্রেলিয়ার ভালো করে বোঝা দরকার। – আজকাল / জি নিউজ

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া