adv
২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

তবে কি ভেঙেই যাচ্ছে শ্রাবন্তীর সংসার ?

বিনোদন ডেস্ক : শ্রাবন্তী চ্যাটার্জি রোশানের সঙ্গে তৃতীয়বারের মতো ঘর বেঁধেছিলেন। গত নভেম্বরে রোশান জানান, তারা আলাদা থাকছেন। এরপরই শুরু হয় গুঞ্জন। সময়ের সঙ্গে গুঞ্জনের ডালপালা বেড়েছে। সমস্যার সমাধান হয়নি।

সম্প্রতি শ্রাবন্তীর ইনস্টাগ্রামের কয়েকটি পোস্ট সেই গুঞ্জন আরো উসকে দিয়েছে। সব জল্পনা উড়িয়ে শোনা যাচ্ছে, ভেঙেই যাচ্ছে এই দম্পতির সংসার! যদিও এ বিষয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন শ্রাবন্তী-রোশান।

গত দুর্গাপূজার আগে থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী-রোশান। কিন্তু তাদের আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হয়েছে কিনা তা জানা যায়নি। শুধু তাই নয়, তাদের দু’জনের যোগাযোগ রয়েছে কিনা তা-ও ছিল অজানা। তবে ভারতীয় একটি সংবাদমাধ্যমে রোশান বলেছেন, ‘শ্রাবন্তীর সঙ্গে এখন আর যোগাযোগ নেই।’ ভালোবেসে ঘর বাঁধার পরও কেন ভেঙে যাচ্ছে সংসার? এ প্রশ্নের জবাবে রোশান বলেন, ‘যা হয় ভালোর জন্যই হয়।’

শ্রাবন্তী তারকা অভিনেত্রী। একজন অভিনেত্রীর সঙ্গে সংসার করা কতটা চ্যালেঞ্জিং ছিল? এমন প্রশ্নের উত্তরে রোশান বলেন, ‘আর পাঁচটা সংসারের মতোই আমাদের সংসার ছিল। ও যে সুপারস্টার, সেটা বাড়িতে থাকলে কোনোদিন বুঝতে দেয়নি। এমনকি, আমার পরিবারের সঙ্গেও মিশে গিয়েছিল। ওর ছেলের সঙ্গেও বন্ধুত্ব হয়ে গিয়েছিল আমার। আমার এক বন্ধু ট্রাক চালায়, শ্রাবন্তী তার সঙ্গেও মিশতে পারত। তবে যা হয়, সবসময় তা ভালোর জন্যই হয়। এর বেশি কিছু বলব না। প্লিজ!’

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনেই রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া