adv
৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কঠোর লকডাউনের কারণে অস্ট্রেলিয়া- ভারত ব্রিসবেন টেস্ট নিয়ে অনিশ্চয়তা

স্পোর্টন ডেস্ক : শুক্রবার (৮ জানুয়ারি) স্থানীয় সময় সন্ধ্যা থেকে অন্তত তিন দিনের কঠোর লকডাউন আরোপ করেছে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ড সরকার। তাতে ব্রিসবেনে অস্ট্রেলিয়া ও ভারতের চতুর্থ ও শেষ টেস্ট আদৌ মাঠে গড়াবে কি না তা নিয়ে অনিশ্চয়তা বেড়ে গেছে। এক প্রতিবেদনে এই খবর জানিয়েছে বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেস (এপি)।

ব্রিসবেনে নতুন করে করোনার সংক্রমণ বাড়ায় শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত কঠোর বিধিনিষেধ জারি করছে রাজ্য সরকার। ভারত ও অস্ট্রেলিয়ান দল ব্রিসবেন যাবে মঙ্গলবার, কঠোর লকডাউন শেষ হওয়ার ঠিক একদিন পর। কিন্তু স্থানীয় সরকার আভাস দিয়েছে, ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করতে না পারলে ‘ঘরবন্দি’ জীবনের মেয়াদ আরও বাড়াতে পারে তারা।

ব্রিসবেনের একটি কোয়ারেন্টাইন হোটেলের পরিচ্ছন্নতাকর্মীর শরীরে যুক্তরাজ্যের উচ্চ সংক্রমণের করোনার ধরন পাওয়া গেছে। আর তাই রাজ্য সরকার এই কঠোর সিদ্ধান্ত নিয়েছে বলে প্রতিবেদন জানিয়েছে। শুক্রবার কুইন্সল্যান্ড প্রধান আনাস্তাকিয়া পালাজুক বলেছেন, আমরা কঠোর হতে যাচ্ছি এবং করোনার সংক্রমণ থামাতে আগেভাগে যা করা যায়, তাই করবো আমরা।

বৃহত্তর ব্রিসবেনকে হটস্পট ঘোষণা করা হচ্ছে বলেন এই সরকার প্রধান। তবে ১৫ জানুয়ারি শুরু হতে যাওয়া ব্রিসবেন টেস্ট নিয়ে ইতিবাচক পালাজুক। কদিন আগে ভারতীয় টিম ম্যানেজমেন্ট ব্রিসবেনে কঠোর কোয়ারেন্টাইনের মধ্যে খেলতে আপত্তি জানায়। তারা শেষ দুটি ম্যাচ সিডনিতে করার দাবি জানায়। সর্বশেষ বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট বোর্ড ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে লিখিত চিঠিতে শেষ ম্যাচের জন্য কোয়ারেন্টাইন শিথিলের অনুরোধ করেছে। – অ্যাসোসিয়েট প্রেস/ ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া