adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে লিগ কাপের ফাইনালে ম্যানচেস্টার সিটি

স্পোর্টস ডেস্ক : দ্বিতীয়ার্ধের নৈপুণ্যে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডকে তাদেরই মাঠে হারিয়ে ম্যানচেস্টার সিটি উঠলো লিগ কাপের ফাইনালে। ওল্ড ট্রাফোর্ডে বুধবার ২-০ গোলে জিতেছে টানা তিনবারের চ্যাম্পিয়ন সিটি। দ্বিতীয়ার্ধে গোল দুটি করেন ডিফেন্ডার জন স্টোনস ও মিডফিল্ডার ফের্নান্দিনিয়ো।

আগামী ২৫ এপ্রিলের ফাইনালে পেপ ম্যানচেস্টার সিটির প্রতিপক্ষ টটেনহ্যাম হটস্পার। আগের দিন দ্বিতীয় বিভাগের দল ব্রেন্টফোর্ডকে ২-০ গোলে হারায় জোসে মরিনিয়োর দল হটস্পার। সেমিফাইনালে প্রথম ভালো সুযোগটি পায় ইউনাইটেড। নবম মিনিটে ব্রুনো ফের্নান্দেসের দূরপাল্লার কোনাকুনি শট ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে রক্ষা করেন জ্যাক স্টিভেন। চার মিনিট পর ডি বক্সের বাইরে থেকে কেভিন ডে ব্রুইনের শট পোস্টে বাধা পেলে হতাশ হয় সিটি।

প্রথমার্ধে লক্ষ্যে কোনো শট রাখতে না পারা সিটি এগিয়ে যায় দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে। বাম প্রান্ত থেকে ফিল ফোডেনের ফ্রি কিক গোলমুখে পেয়ে জালে পাঠান স্টোনস। ২০১৭ সালের পর ক্লাব ফুটবলে গোলের দেখা পেলেন এই ইংলিশ ডিফেন্ডার।

স্বাগতিকরা কর্নার ঠিকমত ক্লিয়ার করতে ব্যর্থ হলে বল পান ফের্নান্দিনিয়ো। ডি বক্সের বাইরে থেকে জোরালো ভলিতে কাছের পোস্ট দিয়ে ব্যবধান দ্বিগুণ করেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। টানা চতুর্থবারের মতো ফাইনালে যায় সিটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া