adv
২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আবাহনীকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস

নিজস্ব প্রতিবেদক : আক্রমণ-পাল্টা আক্রমণ। ব্রাজিল-আর্জেন্টিনার দৌরাত্ম্য। এভাবেই শেষ হলো ফেডারেশন কাপের দ্বিতীয় সেমিফাইনাল। আবাহনীকে ৩-১ গোলে হারিয়ে ফাইনালে উঠেছ বসুন্ধরা কিংস। ফাইনালে প্রথমবারের মত ওঠা সাইফের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়নরা।

বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফেডারেশন কাপের দ্বিতীয় সেমিফাইনালে সর্বোচ্চ শিরোপাধারী আবাহনীর মুখোমুখি হয়েছিল বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস।

আক্রমণ চলতে থাকলেও প্রথম দিকে গোলের দেখা পায়নি কোনো দল। তবে ৩১ মিনিটে ফ্রান্সিসকো রদ্রিগেজের গোলে এগিয়ে যায় আবাহনী। শত চেষ্টা করেও প্রথমার্ধে গোল শোধ দিতে ব্যর্থ হয় চ্যাম্পিয়নরা।

দ্বিতীয়ার্ধে প্রথম থেকেই গোল শোধের জন্য আক্রমণ শুরু করে অস্কার ব্রুজেনের শিষ্যরা। এবার আর ব্যর্থ হয়নি কিংস। ৫২ মিনিটে গোল শোধ দেয় তারা। গোল করে বসুন্ধরাকে এগিয়ে নেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার জনাথন ফার্নান্দেজ।

এবার জয়ের জন্য দুই দলই শুরু করে আক্রমণ। কিন্তু দ্বিতীয়ার্ধ ও অতিরিক্ত সময়েও আর কোন গোলের দেখা পায়নি কোন দল। এতে খেলা অতিরিক্ত ৩০ মিনিটে গড়ায়। লড়াইয়ে ছাড় দেয়নি আবাহনী-কিংসের কেউই।

অতিরিক্ত সময়ে সমর্থকদের আর নিরাশ করেনি বসুন্ধরা। ম্যাচের ১১০ মিনিটে দলের দ্বিতীয় গোলটি করেন বসুন্ধরার রাউল অস্কার ভেসেরা। আর শেষ মুহূর্তে জনাথন ফার্নান্দেজ বসুন্ধরাকে এনে দেন তৃতীয় গোলটি। শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে অস্কার ব্রুজেনের শিষ্যরা।

আগামী ১০ জানুয়ারি শিরোপার লড়াইয়ে সাইফ স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হবে বসুন্ধরা কিংস।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া