adv
২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নিউজিল্যান্ডের কাছে হোয়াইটওয়াশ পাকিস্তান

স্পোর্টস ডেস্ক : সিরিজের প্রথম টেস্টে লড়াকু মনোভাব থাকলেও দ্বিতীয় ম্যাচে একদিনে আগেই হারতে হয়েছে পাকিস্তানকে। ক্রাইস্ট চার্চে ইনিংস ও ১৭৬ রানে জয় তুলে নিয়েছে নিউজিল্যান্ড। মোহাম্মদ রিজওয়ান নেতৃত্বাধীন দলটিকে হোয়াইটওয়াশ করে টেস্ট র‌্যাংকিংয়ে শীর্ষে উঠে এসেছে ব্ল্যাক ক্যাপসরা। অন্যদিকে টেস্ট চ্যাম্পিয়নশিপেও নিজেদের অবস্থান আরও শক্ত করলো কেন উইলিয়মসনের দল।

বুধবার ৩৫৪ রানে পিছিয়ে থেকে চতুর্থ দিন শুরু করে পাকিস্তান। আগের দিনে ১ উইকেট হারিয়ে দলীয় রান ছিল ৮। উইকেটটি তুলে নিয়েছিলেন কাইল জেমিসন।

তৃতীয় দিন যেখানে শেষ করেছিলেন চতুর্থ দিন ওখান থেকেই শুরু করেন ডান-হাতি এই পেসার। ইনিংসে ছয়টি ও পুরো ম্যাচে মোট ১১টি উইকেট তুলে নিয়েছেন তিনি। দ্বিতীয় ইনিংসে পাকিস্তান অলআউট হয় ১৮৬ রানে। তিনটি উইকেট শিকার করেছেন ট্রেন্ট বোল্ট। একটি উইকেট লাভ করেন ম্যাট হেনরি।

এদিকে সফরকারীদের হয়ে সর্বোচ্চ ৩৭ রান করেছেন আজহার আলী। ফাহিম আশরাফ ২৮ ও ২৬ রান করেন আবিদ আলী। ৩৬৪ বলে ২৩৮ রানের ইনিংস খেলে ম্যাচ সেরা হন কিউই দলপতি কেন উইলিয়ামসন। সিরিজের প্রথম ম্যাচে ১০১ রানে হেরেছিল মিসবা উল হকের শিষ্যরা।
সংক্ষিপ্ত স্কোর : পাকিস্তান – ২৯৭ ও ১৮৬, নিউজিল্যান্ড – ৬৫৯/৬ ইনিংস ঘোষণা ফল: নিউজিল্যান্ড ইনিংস ও ১৭৬ রানে জয়ী। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া