adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনার ভয়াবহ পরিস্থিতিতে জিম্বাবুয়ে সব ধরনের ক্রিকেট স্থগিত

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়েতে সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম স্থগিত করেছে দেশটির ক্রিকেট বোর্ড। কোভিড-১৯ প্রাদুর্ভাবের কারণে সরকার নতুন করে লকডাউনের পথে হেঁটেছে। এরপরই জরুরি পরিস্থিতিতে এমন সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট।

জিম্বাবুয়েতে এক সপ্তাহে রেকর্ড ১৩৪২ জন আক্রান্ত ও ২৯ জনের মৃত্যু ঘটেছে। এর প্রেক্ষিতেই দেশজুড়ে কারফিউ জারি হয়েছে। সরকার বন্ধ থাকা স্কুলগুলো খুলে দেওয়ার পথ থেকেও সরে এসেছে। এই সিদ্ধান্ত জিম্বাবুয়ে ক্রিকেটের ওপর ব্যাপক প্রভাব ফেলবে। ৪ জানুয়ারি দেশটিতে ছেলেদের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরুর কথা ছিল। খেলোয়াড়রা ছিলেন বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে। তবে জিম্বাবুয়ে ক্রিকেট বিবৃতিতে আসরটি স্থগিতের কথা জানিয়েছে।

জানুয়ারির শেষে আফগানিস্তানের বিপক্ষে ২ টেস্ট ও ৩ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলার কথা জিম্বাবুয়ের। শুরুতে ভারতে হওয়ার কথা থাকলেও পরে সিদ্ধান্ত হয় সংযুক্ত আরব আমিরাতে হওয়ার। তবে এখন সিরিজটিও প্রশ্নের মুখে পড়ে গেল। এ বছর পাকিস্তান, বাংলাদেশ এবং আফগানিস্তনের বিপক্ষেও সিরিজ খেলা কথা রয়েছে দেশটির। পরিস্থিতি অনুকুলে না আসলে সব সিরিজই স্থগিত থাকবে। – ক্রিকইনফো/ ক্রিকফ্রেঞ্জি

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া