adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশে ফিরে অনাগত তৃতীয় সন্তানের জন্য দোয়া চাইলেন সাকিব

স্পোর্টস ডেস্ক : নতুন বছরের প্রথম দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রী উম্মে আহমেদ শিশিরসহ একটি ছবি পোস্ট করেছিলেন সাকিব আল হাসান। সেখানে ইঙ্গিত দিয়েছিলেন সাকিব-শিশিরে সংসারে আগমন ঘটছে আরকটি নতুন সদস্যের। রোববার দেশে ফিরে অনাগত সন্তানের জন্য দোয়া চেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

গেল অক্টোবরে নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর সুযোগ ছিল শ্রীলঙ্কার বিরুদ্ধে আন্তর্জাতিক ক্রিকেটে খেলার সুযোগ ছিল। দুই বোর্ডে বনিবনা না হওয়া শেষ পর্যন্ত তা ভেস্তে যায়। ফলে ঘরোয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে ২২ গজে ফেরেন সাকিব। এবার অপেক্ষা দেশের জার্সিতে প্রত্যাবর্তনের।

আগামী ১০ জানুয়ারি শুরু হচ্ছে জাতীয় দলের অনুশীলন ক্যাম্প। লক্ষ্য ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলা। তার আগে যুক্তরাষ্ট্র থেকে দেশে হাজির বাংলাদেশের প্রাণ হিসেবে খ্যাত সাকিব আল হাসান।

২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিয়ে হয় সাকিবের। ২০১৫ সালের ৮ নভেম্বর শিশিরের কোলজুড়ে আসে প্রথম সন্তান আলাইনা হাসান। গেল বছরের এপ্রিলে দ্বিতীয় কন্যা ইরাম হাসান জন্ম নেয়।
এদিন সকাল ১০টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সাকিবকে বহন করা বিমানটি। সাংবাদিকদের সঙ্গ মুখোমুখি হন তিনি। তার কাছে জানতে চাওয়া হয়, আবারও বাবা হতে চলেছেন। নতুন করে দায়িত্ব বাড়ছে তার।
সাকিব বলেন, নতুন কিছু নয়। তৃতীয়বারের মতো এবারও আমি এক্সাইটেড। আমি চাই আল্লাহর রহমতে সবার দোয়াতে নতুন সন্তান পৃথিবীতে আসুক। সুস্থ-সবলভাবে জেনো মা এবং বাচ্চা দুজনেই যাতে থাকতে পারে। – আরটিভি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া