adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আমার খেলাটা সহজ হবে না, বললেন সাকিব

স্পোর্টস ডেস্ক : চলতি মাসে করোনাকালীন দীর্ঘ স্থবিরতা কাটিয়ে আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। একই সঙ্গে এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেট ফিরছেন দেশের ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসানও। এই ফিরে আসাটা চাপের না হলেও সহজ হবেনা বলে মনে করেন তিনি।

সাকিবের দীর্ঘ এক বছরের অপেক্ষার অবসান হতে পারতো শ্রীলঙ্কার বিপক্ষে তাদের মাটিতে। কিন্তু সেই অপেক্ষার প্রহর আরো বেড়েছে। ভাগ্যদেবীই হয়তো কলম্বো কিংবা গল নয় ফেরার মঞ্চ হিসেবে লিখে রেখেছিলেন দেশের হোম অফ ক্রিকেট খ্যাত মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়াম।

চাপকে কীভাবে স্কয়ার কাট করে বাউন্ডারিতে আঁছড়ে ফেলতে হয় সাকিব তা দেখিয়েছেন একাধিকবার। কিন্তু এবারের দৃশ্যপট ভিন্ন। আন্তর্জাতিক ক্রিকেটে আবারো ফিরতে পারায় তাই বেশ ভালো অনুভব করছেন এই অলরাউন্ডার। আর তার এবারের ফিরে আসাটা সহজ হবে না জেনেও স্বভাবসুলভ ভাবেই নির্ভার থাকছেন সাকিব।

দেশে ফিরে তিনি বলেন, আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছি ভেবে ভালো লাগছে, চাপ না। একটা প্রত্যাশা তো সবারই থাকে, আমারও আছে। তবে আমার জন্য এবার সহজ হবে না। সেই হিসেবে অবশ্যই চেষ্টা করবো সবমিলিয়ে আগের জায়গাতে যেন থাকতে পারি। ইতোমধ্যে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে মাঠে ফিরেছেন সাকিব। যদিও সময়টা ভালো যায়নি দেশসেরা এই অলরাউন্ডারের। ব্যাট হাতে ওই টুর্নামেন্টটিতে ৯ ম্যাচে ১২.২২ গড়ে করেছেন ১১০ রান। যেখানে তার সর্বোচ্চ রান ২৮। আর বল হাতে সমানসংখ্যক ম্যাচে ৬.০০ ইকোনোমিতে নিয়েছেন ৬ উইকেট। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া