adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বছরের শেষ ভ্রমণে বলিউড তারকারা

বিনোদন ডেস্ক : বলিউড তারকাদের ট্রাভেল ডায়েরিজ় মানেই ইউরোপ-আমেরিকার ছবি। কিন্তু বিশ্বব্যাপী করোনাভাইরাসের তাণ্ডবের জেরে তারকাদের বিদেশ ভ্রমণে কোপ পড়েছে। বাধ্য হয়ে দেশীয় সৌন্দর্যেই মজেছেন তারা। কিন্তু বছর শেষে কে কোথায় ছুটি কাটাচ্ছেন?

বর্ষবরণ উদযাপনে রণবীর কাপুর-আলিয়া ভাট গেছেন রাজস্থানে। সঙ্গে রয়েছেন নীতু কাপুর এবং ঋদ্ধিমা কাপুর। রাজস্থানে হাজির রয়েছেন রণবীর কাপুরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোন এবং তার স্বামী রণবীর সিং। এরা সবাই যে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন, তার প্রমাণ সোশ্যাল মিডিয়ায়ও রয়েছে।

কাপুর পরিবারের আর এক সদস্য কারিনা কাপুরের মন খারাপ। কারণ, এবার তারা সুইৎজ়ারল্যান্ডে যেতে পারেননি। সন্তানসম্ভবা কারিনা ছুটিটা মুম্বাইয়েই কাটাবেন।

দেশে ভ্রমণ বেছে নিয়েছেন আমির খানও। সপরিবার তিনি গিয়েছেন গুজরাটের গির ন্যাশনাল পার্কে। ২৮ ডিসেম্বর ছিল তার ও কিরণের বিবাহবার্ষিকী। নিউ ইয়ার ইভ ও বিশেষ দিন দুই উপলক্ষ করেই তাদের এই সফর। আমিরের সঙ্গে ছিলেন তার ভাগ্নে ইমরান খানও।

এদিকে, বয়সে বড় প্রেমিকা মালাইকা অরোরাকে নিয়ে গোয়া ভ্রমণ করছেন অভিনেতা অর্জুন কাপুর। কিছু দিন আগে হিমাচল প্রদেশে বেড়াতে গিয়েছিলেন বিদ্যা বালন এবং তার স্বামী প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর।

মালদ্বীপ এখন বলিউডের পছন্দের ডেস্টিনেশন। সিদ্ধার্থ মালহোত্র-কিয়ারা আডবাণী, টাইগার শ্রফ-দিশা পাটানি গেছেন সেখানে।

বছরের শেষ ছুটি কাটাতে বেড়িয়ে পড়েছেন ঈশান খট্টর-অনন্যা পাণ্ডেও। দুজনের একসঙ্গে সফর বলে দিচ্ছে তারা ডেট করছেন। ক্যাটরিনা কাইফের ক্রিসমাস পার্টিতেও তারা একসঙ্গে গিয়েছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া