adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আরটিভি স্টার অ্যাওয়ার্ডে শ্রেষ্ঠ অভিনেতার মনোনয়ন পেলেন যারা

বিনােদন ডেস্ক : বহুল প্রত্যাশিত ১০ম আরটিভি স্টার অ্যাওয়ার্ড ২০২০ অনুষ্ঠিত হবে আগামী ২৮ ডিসেম্বর।
বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে ২০২০ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত সম্প্রচারিত নাটক ও অনুষ্ঠানগুলোর মধ্য থেকে নির্বাচিত সৃজনশীল নাট্যকার, নাট্য পরিচালক, অভিনয়শিল্পী ও সঙ্গীতশিল্পীকে দেয়া হবে অ্যাওয়ার্ড।

নাটকের বিভিন্ন বিভাগের মধ্যে অন্যতম ‘ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ ও দেশপ্রেম ভিত্তিক নাটক’। আর এই তালিকায় শ্রেষ্ঠ অভিনেতা (কেন্দ্রীয় চরিত্রে) হিসেবে মনোনয়ন পেয়েছেন ‘মহানায়ক’ নাটকের জন্য তারিক আনাম খান, ‘নিখোঁজ হওয়া ভাষা সৈনিক’ নাটকের জন্য শ্যামল মাওলা, ‘ভিন্ন জনস্রোত’র জন্য গোলাম কিবরিয়া তানভীর, ‘তৃতীয়জন’র জন্য আফরান নিশো।

অনলাইন ভোটের নিয়মাবলী
https://staraward.rtvonline.net এই ঠিকানায় গিয়ে ভোট দিতে তারকাদের ছবির উপর ক্লিক করুন। নাটক গুলো দেখতে নাটকের নামের উপর ক্লিক করুন। প্রতিটি ক্যাটাগরি থেকে একটি ছবি ক্লিক করে নির্বাচন করুন। নিচে দেয়া ফাঁকা ফরমটিতে আপনার সঠিক ইমেইল, মোবাইল এবং একটি আট (৮) ডিজিট যেকোনো পাসওয়ার্ড দিন। ফরমটি পূরণ করে নিবন্ধন ও ভোট প্রদান সম্পন্ন বাটনটিতে ক্লিক করুন।

আপনার ভোট প্রদান শেষে আপনি ‘আপনার মূল্যবান ভোট প্রদান সম্পন্ন হয়েছে’ এমন একটি সবুজ রঙের লেখা দেখতে পাবেন।

এছাড়া মোবাইলের মাধ্যমে আপনার প্রিয় তারকাকে এসএমএস ভোট করার জন্য টাইপ করুন জঝঅ তারপর স্পেস দিয়ে আপনার কোড (???)লিখে পাঠিয়ে দিন ২৪১৪১ নম্বরে। যেমন: RSA ১০১।
ভোট দেয়ার শেষ সময় ২৭ ডিসেম্বর ২০২০ রাত ১১ টা ৫৯ মিনিট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া