adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জনপ্রিয় গায়িকা ন্যান্সির কণ্ঠে তিন কিংবদন্তির ১০ গান

বিনোদন প্রতিবেদক : বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় গায়িকা নাজমুন মুনিরা ন্যান্সি। গত ১৫ বছর ধরে বাংলার সংগীত জগতকে তিনি আলোকিত করে রেখেছেন। একক অ্যালবাম, মিক্সড অ্যালবামের পাশাপাশি তিনি চলচ্চিত্রেও গান গেয়েছেন। জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ক্যারিয়ারে বহু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। তবে ক্যারিয়ারে প্রথমবারের মতো এবার পুরনো ১০টি কালজয়ী গানে কণ্ঠ দিতে চলেছেন ন্যান্সি।

এই গানগুলোর প্রকৃত শিল্পী বাংলাদেশের তিনজন কিংবদন্তি গায়িকা। তারা হলেন- সাবিনা ইয়াসমিন, রুনা লায়লা এবং প্রয়াত শাহনাজ রহমতুল্লাহ। গানগুলো প্রকাশ করবে দেশের নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম। ইতোমধ্যে ন্যান্সি এই প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। মূল সুর অপরিবর্তিত রেখে প্রতিটি গানের নতুন করে সংগীতায়োজন করছেন খ্যাতিমান গায়ক ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদার।

ন্যান্সি বলেন, ‘যাদের গান শুনে বেড়ে ওঠা, সংগীতের প্রতি ভালো লাগা তৈরি হওয়া, এবার তেমনই কিছু গান নিজ কণ্ঠে প্রকাশ করতে যাচ্ছি। এটা আমার শিল্পী জীবনের অন্যরকম এক অভিজ্ঞতা ও ভালো লাগা। নির্বাচিত গানগুলো আমার কণ্ঠে নতুন করে প্রকাশ পাওয়ার পর শ্রোতা কীভাবে তা গ্রহণ করবেন, সেটাও ভাবনার বিষয়। তাই চেষ্টা করছি কালজয়ী গানগুলোর প্রকৃত আদল ধরে রেখে সময়োপযোগী করে তোলার।’

কিংবদন্তি তিন শিল্পীর ১০টি গানের নতুন সংকলন শ্রোতাদের প্রত্যাশা কিছুটা হলেও পূরণ করবে বলেও আশা প্রকাশ করেন ন্যান্সি। তবে কোন ১০টি গান তিনি গাইবেন, সে সম্পর্কে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম সূত্রে শুধু জানা গেছে, আগামী জানুয়ারি থেকে গানগুলো একে একে ভিডিও আকারে প্রকাশ করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া