adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অতৃপ্ত মহরম আলী, ভয়ে ঘর ছাড়লেন নববধূ ফরিদা

ডেস্ক রিপাের্ট : স্বামী-শাশুড়ি ও দেবরদের দাবিকৃত এক লাখ টাকা যৌতুক দিতে না পারায় বিয়ের তিন মাসের মাথায় বাবার বাড়িতে ফিরে আসতে হলো মোছাম্মৎ ফরিদা আক্তারকে।

অপর দিকে বিয়ের একমাসের মাথায় যৌতুকের দাবিতে স্ত্রীর ওপর অমানুষিক নির্যাতন শুরু করে স্বামী মহরম আলী (২৮)। ঘটনাটি ঘটেছে সীতাকুণ্ড উপজেলার ১নং সৈয়দপুর ইউনিয়নে।

চট্টগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা স্ত্রী মামলা সূত্রে জানা যায়, উপজেলার ৯নং ভাটিয়ারী ইউনিয়নের ৫নং নম্বর ওয়ার্ডের মোহাম্মদ জামাল আহম্মদের মেয়ে মোসাম্মৎ ফরিদা আক্তার এর সাথে দুই পরিবারের সম্মতিতে চলতি বছরের ১৫ এপ্রিল বিয়ে হয় উপজেলার ১নং সৈয়দপুর ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের আনোয়ার হোসেনের ছেলে মো. আইয়ুব আলী (২৮) এর সাথে।

বিয়ের কিছুদিনের পর থেকেই যৌতুকের জন্য ফরিদা আক্তারের উপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। যৌতুক হিসেবে তারা এক লাখ টাকা দাবি করে। বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে স্বামী প্রায় মারধর করতে থাকেন।

ফরিদা আক্তার আরটিভি নিউজকে বলেন, আমার পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ। এত টাকা দেওয়া আমার বাবার পক্ষে কিছুতেই সম্ভব নয়। এ কথা বললে তারা আরও বেশী নির্যাতন করতে থাকে। গত ৮ই জুলাই রাতে স্বামী মারধর করার সময় মাটিতে ফেলে গলায় পা দিয়ে চেপে ধরে বলতে থাকে ‘কাল সকালে একলাখ টাকা এনে দিবি, না হলে গলা চেপে মেরে ফেলবো আর আনতে না পারলে আমার ঘরে আসার দরকার নেই’।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া