adv
২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

স্বাস্থ্যমন্ত্রী বললেন – অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনার সংক্রমণ ও মৃত্যুর হার কম

ডেস্ক রিপাের্ট : অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনার সংক্রমণ, মৃত্যুর হার কম এবং সুস্থতার হার বেশি বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

আজ শুক্রবার মানিকগঞ্জের ভাটবাউর এলাকায় পাকা-কাঁচা মালের আড়তের উদ্বোধন অনুষ্ঠানে বক্তৃতাকালে মন্ত্রী এ মন্তব্য করেন।

জাহিদ মালেক বলেন, ‘অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনার সংক্রমণ, মৃত্যু ও আক্রান্তের হার কম; সুস্থতার হার বেশি। শতকরা ৮০ থেকে ৮২ ভাগ করোনা-আক্রান্ত ব্যক্তি সুস্থ হচ্ছেন। এই সফলতার কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তার নেতৃত্বেই স্বাস্থ্য বিভাগ সঠিকভাবে কাজ করছে বলেই এটা সম্ভব হয়েছে।’

তিনি আরও বলেন, ‘শীত মৌসুমে সংক্রমণ বাড়ার আশঙ্কা রয়েছে। গত কয়েকদিনে করোনার সংক্রমণ, আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়ে গেছে। করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে হলে সকলকে মাস্ক পরতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।’

মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, মানিকগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মো. রমজান আলী, মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফীল হোসেন, ভাইস চেয়ারম্যান সালেহা ইসলাম, খান রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক মামুন খান, মানিকগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার সরকার, আড়ৎ পরিচালনা কমিটির সভাপতি আাব্দুল খালেক, সাধারণ সম্পাদক আহসান কাজী খেপু প্রমুখ।

উল্লেখ্য, মানিকগঞ্জের কৃষকদের উৎপাদিত কৃষিপণ্যের সুষ্ঠু বাজারজাতকরণের লক্ষ্যে এই আড়ত স্থাপন করা হয়েছে। আড়তে তিন শ দোকান রয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া