adv
২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সাবেক প্রেমিকার বোনের প্রশংসায় সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। তার জীবনের সঙ্গে বলিউডের অনেক নারীর নাম জড়িয়েছে। এ তালিকার অন্যতম না হলো – ক্যাটরিনা কাইফ।

সালমান-ক্যাটরিনা তাদের প্রেম নিয়ে প্রকাশ্যে কখনো কিছু বলেননি। কিন্তু তাদের আচরণ বলে দিয়েছে, ডুবে ডুবে জল খেয়েছেন তারা। এককালের সহকর্মী, প্রেমিক-প্রেমিকা এখন খুব ভালো বন্ধু।

এদিকে ক্যাটরিনার বোন ইসাবেলা কাইফের প্রশংসায় পঞ্চমুখ সালমান খান। গত ২০ নভেম্বর মুক্তি পেয়েছে ইসাবেলার প্রথম মিউজিক ভিডিও ‘মাশাল্লাহ’। তারপর কেটে গেছে দুই সপ্তাহ। দেরি হলেও প্রাক্তন প্রেমিকার বোনের মিউজিক ভিডিও দেখে মতামত জানিয়েছেন সালমান খান।

নিজের ইনস্টাগ্রামে ভিডিওটির সংক্ষিপ্ত একটি অংশ পোস্ট করে সালমান খান লিখেছেন, ‘আরে বাহ ইসাবেল। গানটি খুব সুন্দর এবং তোমাকেও খুব সুন্দর দেখাচ্ছে। অনেক শুভেচ্ছা।

ইসাবেল ভারতীয় দর্শকের কাছে এখনো অতি পরিচিত মুখ নন। ক্যাটরিনা কাইফের বোন হিসেবেই তার পরিচিতি। কিন্তু এই দৃশ্যপট বদলে দেওয়ার দায়ভার যেন কাঁধে তুলে নিয়েছেন সালমান খান। এরই মধ্যে সালমানের এই পোস্টে ৩ লাখের উপর লাইক পড়েছে। স্বাভাবিকভাবে ইসাবেলা পৌঁছে যাচ্ছেন অনেক মানুষের কাছে।

 

শুধু তাই নয়, সালমান খানের হাত ধরে বলিউডে পা রাখতে যাচ্ছেন ইসাবেলা কাইফ। তার প্রথম সিনেমার শুটিং এরই মধ্যে শুরু হয়েছে। ‘কথা’ নামে এ চলচ্চিত্রে ইসাবেলার বিপরীতে অভিনয় করছেন সালমানের ভগ্নিপতি আয়ুশ শর্মা।

২০০৫ সালে ক্যারিয়ার শুরু করেন ক্যাটরিনা কাইফ। শুরুতে তাকে বড় ব্রেক দেন সালমান খান। ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া’ সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করার পর আর পেছন ফিরে তাকাতে হয়নি ক্যাটরিনাকে।

এরপর টানা কয়েক বছর বলিউডে রাজত্ব করেন ক্যাটরিনা কাইফ। যদিও পরবর্তীতে তার ক্যারিয়ারের গ্রাফ নিম্নমুখী হয়। কিন্তু আবারো সালমান তাকে ব্রেক দিয়ে নিজের অবস্থানে ফিরতে সাহায্য করেন। এবার তার বোনের পাশে দাঁড়িয়েছেন সালমান খান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া