adv
১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দিয়েগো, সততা দ্বারা তোমার জীবনের গতিপথ নির্ধারিত হয়েছে, আবেগঘন বার্তা পেলের

স্পোর্টস ডেস্ক : গত ২৫ নভেম্বর চলে গিয়েছেন ফুটবলের রাজপুত্র। ম্যারাডোনার মৃত্যুর খবর পাওয়ার পরেই আরেক কিংবদন্তি পেলে বলেছিলেন, আমরা একদিন আকাশেও ফুটবল খেলব।

৯ দিন পর তিনি যেন আরও একাকী। তার সবচেয়ে বড় প্রতিপক্ষ পৃথিবী ছেড়ে চলে গেছেন। সেই কারণেই অভাব টের পাচ্ছেন ব্রাজিলীয় কিংবদন্তি। ম্যারাডোনা মারা যাওয়ার পর তার সঙ্গে নানা স্মৃতিচারণায় পেলে বার্তা দিয়েছেন, তারা যদি একে অপরের সঙ্গে তুলনা না করে শ্রদ্ধাশীল হতেন, তাহলে এই পৃথিবী আরও সুন্দর হতো।

সোশ্যাল মিডিয়ায় এক বিবৃতিতে পেলে বলেছেন, আজ এক সপ্তাহের বেশি হল হল তুমি আমাদের ছেড়ে চলে গেছো। অনেক মানুষ শুধু সারাজীবন আমাদের মধ্যে তুলনা করেই কাটিয়ে দিল। তুমি এমন একজন ছিলে, যে নিজের প্রতিভা দিয়ে সারা বিশ্বকে জয় করেছে। বল পায়ে তুমি একজন জাদুকর। একজন সত্যিকারের কিংবদন্তি।

পেলে আরও বলেছেন, সর্বোপরি তুমি আমার জন্য সবসময় এক মহান বন্ধু হয়ে থাকবে, একটি আরও বড় হৃদয় নিয়ে। আজ আমি জানি, পৃথিবী আরও অনেক সুন্দর হতো, যদি আমরা একে অপরের কম তুলনা করে, বেশি শ্রদ্ধা করতে পারতাম। তাই আজ আমি বলতে চাই, তুমি অতুলনীয়। ফুটবল সম্রাট বলেছেন, সততা দ্বারা তোমার জীবনের গতিপথ নির্ধারিত হয়েছে।
তুমি অনন্য এবং বিশেষ উপায়ে আমাদের শিখিয়েছো যে সবাইকে ভালবাসতে হবে। বলতে হবে আমি তোমাকে অনেক বেশি ভালবাসি।

আমি শুধু লিখে যাব, আমি তোমাকে ভালবাসি দিয়েগো। সবশেষে পেলে বলেছেন, ‘আমার মহান বন্ধু, আমাদের পুরো যাত্রার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। একদিন স্বর্গে একই দলে একসঙ্গে খেলব। আর তখনই প্রথমবারের মতো গোলের পর মাঠে দাঁড়িয়ে মুষ্ঠিবদ্ধ হাত তুলব। এটা হবে কারণ আমি অবশেষে তোমাকে আবার আলিঙ্গন করতে পারব। – আজকাল/ এনডিটিভি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া