adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউজিল্যান্ডকে শোয়েব আখতার, পৃথিবীর সেরা দেশ পাকিস্তান, আপনাদের ব্যবহার ঠিক করুন

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে দেশটিতে পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল। তবে সেখানে পৌঁছেই তারা জানতে পেরেছে করোনা পজিটিভ স্কোয়াডে থাকা ছয় ক্রিকেটার।
ফলশ্রুতিতে তাদের বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ এনেছে নিউজিল্যান্ড সরকার। একই সঙ্গে আরেকবার এমন ভুল করলে পাকিস্তান ক্রিকেট দলকে দেশে পাঠিয়ে দেয়ার কথাও জানিয়ে দিয়েছে তারা।

নিউজিল্যান্ডের এমন আচরণে রীতিমতো ক্ষোভে ফেটে পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার। পৃথিবীর সেরা দেশ পাকিস্তানের সঙ্গে ব্যবহারে কিউইদের আরও সতর্ক হওয়ার পরামর্শ দিয়েছেন এই সাবেক ক্রিকেটার।

সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে তিনি বলেন, আপনারা পাকিস্তান নিয়ে কথা বলছেন। পাকিস্তান পৃথিবীর সবচেয়ে সেরা দেশ। নিজেদের ব্যবহার ঠিক করুন এবং এই ধরণের বিবৃতি দেয়া বন্ধ করুন। পরের বার সতর্ক থাকবেন। পাকিস্তান দলের এখন তাদের টি-টোয়েন্টিতে হোয়াইট ওয়াশ করা উচিত।

পাকিস্তান জাতীয় দল কোনো ক্লাব নয় বলেও মনে করিয়ে দিয়েছেন শোয়েব। তাদের চেয়ে নিউজিল্যান্ডেরই এই সিরিজ আয়োজন বেশি প্রয়োজন বলে মনে করেন সাবেক এই গতি তারকা। তিনি বলেন, ‘আমি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডকে এই বার্তা দিতে চাই এটা কোনো ক্লাবের দল না। এটা পাকিস্তানের জাতীয় দল। আপনাদের দরকার নেই আমাদের। পাকিস্তানের ক্রিকেট শেষ হয়ে যায়নি। আপনারা ব্রডকাস্টারদের থেকে টাকা পাবেন।

শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি দিয়ে দীর্ঘদিন পর ক্রিকেটে ফিরেছে কিউইরা। নিউজিল্যান্ড সফরে তিনটি টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট খেলার কথা পাকিস্তানের। ডিসেম্বর-জানুয়ারিতে অনুষ্ঠিত হবে সিরিজটি। আগামী ১৮ ডিসেম্বর থেকে টি-টোয়েন্টি দিয়ে মাঠে গড়াবে সিরিজ। – ক্রিকফ্রেঞ্জি/ ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া