adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ কমিয়ে টি-টোয়েন্টি বাড়াচ্ছে ভারতীয় বোর্ড

স্পোর্টস ডেস্ক : আগামী বছর ঘরের মাঠে টি- টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে টেস্ট ম্যাচের সংখ্যা কমিয়ে এনে টি-টোয়েন্টি ম্যাচের সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। নতুন সিদ্ধান্ত অনুযায়ী ইংলিশদের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের পরিবর্তে চার ম্যাচের সিরিজ খেলবে বিরাট কোহলিরা।

সেই সঙ্গে তিন টি-টোয়েন্টির বদলে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে এই দুদল। এছাড়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজও খেলবে তারা। মঙ্গলবার (২৪ নভেম্বর) ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি।

এ প্রসঙ্গে সৌরভ বলেন, চারটি টেস্ট, তিনটি ওয়ানডে ও পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে ভারতে আসবে ইংল্যান্ড। একাধিক দলের চেয়ে দ্বিপাক্ষিক সিরিজ করা সহজ। সূচি অনুযায়ী চলতি বছরের সেপ্টেম্বরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ভারত সফর করার কথা ছিল ইংল্যান্ডের। তবে করোনার কারণে অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়া মাটিতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে যাওয়ায় দ্বিপাক্ষিক সিরিজিটি পিছিয়ে দেয় দুই দেশের ক্রিকেট বোর্ড। নতুন সূচি অনুযায়ী আগামী বছরের ফেব্রুয়ারি-মার্চে অনুষ্ঠিত হবে সিরিজটি। – ক্রিকফ্রেঞ্জি/ ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া