adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রোহিত ও ইশান্ত শর্মাকে দ্রুত অস্ট্রেলিয়ায় যেতে বললেন কোচ রবি শাস্ত্রী

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার বিপক্ষে পূর্নাঙ্গ সিরিজ খেলতে বর্তমানে দেশটিতে আছে ভারত। এই সফরে টেস্ট, ওয়ানডে, টি- টোয়েন্টি কোনোটির স্কোয়াডেই নেই ওপেনার রোহিত শর্মা ও পেসার ইশান্ত শর্মা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সময় চোঁটে পড়েন এই দুই জন।

হ্যামস্ট্রিংয়ে চোঁট পাওয়া রোহিত এবং পাঁজরে চোঁট পাওয়া ইশান্ত দুজনেই বর্তমানে নিজেদের পুনর্বাসন প্রক্রিয়া সারছেন ভারতে থেকে। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে হলে তাদের কয়েক দিনের মধ্যেই বিমানে উঠার পরামর্শ দিয়েছেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী।

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট শুরু হবে ১৭ ডিসেম্বর। তার আগে ১১ তারিখ থেকে তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। তাই রোহিত ও ইশান্তকে টেস্ট সিরিজে খেলতে হলে অস্ট্রেলিয়ায় পৌঁছাতে হবে ১০ ডিসেম্বরের মধ্যে। দেশটিতে পৌঁছে ১৪ দিনের কোয়ারেন্টাইনে বাধ্যবাধকতা থাকায় তাদের দেশ ছাড়তে হবে ২৬ নভেম্বরের আগেই।
এই কারণেই রোহিত ও ইশান্তকে শিগগিরই অস্ট্রেলিয়ার বিমান ধরার পরামর্শ দিয়ে শাস্ত্রী বলেন, যদি তোমাকে টেস্ট সিরিজ খেলতে হয়, আগামী তিন থেকে চারদিনের মধ্যেই বিমানে উঠতে হবে। যদি সেটা না পারো, তাহলে খেলাটা খুবই কঠিন হয়ে যাবে। একই কথা রোহিতের ক্ষেত্রেও।

সন্তান সম্ভাবা স্ত্রীর পাশে থাকতে অজিদের বিপক্ষে শেষ দুই টেস্টে থাকবেন না বিরাট কোহলি। এই প্রসঙ্গে শাস্ত্রি বলেন, আমার মনে হয় সে সঠিক সিদ্ধান্ত নিয়েছে। এমন মুহূর্তে বারবার আসে না। তার সুযোগটা আছে, সে চলে যাচ্ছে। আমার মনে হয় সে এটাতে খুব খুশি। – ক্রিকফ্রেঞ্জি/ জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া