চার মিনিটের ঝড়ে জয় পেলো জুভেন্টাস, দুই গোলই রোনালদোর

স্পোর্টস ডেস্ক : ইতালিয়ান সেরি আ’ লিগের পয়েন্ট টেবিলে জুভেন্টাসকে দুই নম্বরে উঠিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার চার মিনিটের ঝড়ে উড়ে গেলো কাইয়ারি।

নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে শনিবার কাইয়ারির বিপক্ষে এই দুই গোলেই (২-০) জিতেছে শিরোপাধারীরা। গোল দুটি করেছেন রোনালদো। আগের ম্যাচে লাৎসিওর মাঠে শেষ মুহূর্তে গোল খেয়ে ১-১ ড্র করেছিল তারা। রোনালদো গোলের দেখা পান ৩৮ এবং ৪২তম মিনিটে। পর্তুগিজ মহাতারকার এই মৌসুমে লিগে আট গোল হল। তার সমান গোল আছে শুধু জ্লাতান ইব্রাহিমোভিচের।

রোনালদো প্রথম গোল করেন মোরাতার পাস থেকে। ডি-বক্সে বল পেয়ে ডান পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করেন। একটু পর হুয়ান কুয়াদরাদোর কর্নার থেকে দেমিরালের হেড খুঁজে পায় অরক্ষিত রোনালদোকে। খুব কাছ থেকে জাল খুঁজে নেন পাঁচবারের বর্ষসেরা এই খেলোয়াড়।

আট ম্যাচে চারটি করে জয় ও ড্রয়ে ১৬ পয়েন্ট জুভেন্তুসের। এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এসি মিলান। জুভেন্টাস এদিন প্রতিপক্ষকে একদম পাত্তা দেয়নি। ৬৬ শতাংশ সময় বল পায়ে ছিল তাদের। গোলে শট নেয় ২৪টি। টার্গেটে ছিল ছয়টি। এদিন কাইয়ারিও একেবাওে কম দাপট দেখায়নি। তারা চার চারটি সহজ গোলের সুযোগ নষ্ট করেছে।

জয় পরাজয় আরো খবর