adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মিলিন্দের সঙ্গে নাগা সন্ন্যাসীদের নগ্নতার তুলনা!

বিনােদন ডেস্ক : মিলিন্দ সুমনের ‘শিল্পরুচিসম্মত’ নগ্ন ছবি নিয়ে বিতর্ক ও পুলিশে অভিযোগ মানতে পারছেন না এক সময়ের অভিনেত্রী ও লেখিকা পূজা বেদি। প্রতিবাদের পাশাপাশি নাগা সন্ন্যাসীদের নিয়ে মন্তব্য করলেন।

২ নভেম্বর নিজের ৫৫তম জন্মদিনে দক্ষিণ গোয়ার সমুদ্র সৈকতে নগ্ন হয়ে ছুটেছিলেন মিলিন্দ। ক্যাপশনে লেখেন, “হ্যাপি বার্থডে টু মি। ৫৫ অ্যান্ড রানিং।” ছবিটি তুলে দিয়েছিলেন তার স্ত্রী অঙ্কিতা কোনওয়ার।

সেই সূত্রে অশ্লীলতাকে ‘উৎসাহ’ দেওয়ার অভিযোগ ওঠে। প্রথম ভারতীয় সুপারমডেল মিলিন্দ সুমনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারা (অশ্লীল কর্মকাণ্ড) এবং ৬৭ ধারায় (অশ্লীল ছবি প্রকাশ) মামলা গ্রহণ করা হয়।

এ প্রসঙ্গে পূজা টুইটে লেখেন, “ছবিটায় কোনো অশ্লীলতা নেই। এটি খুবই শিল্পরুচিসম্মত। অশ্লীলতা রয়েছে যিনি দেখছেন তার মনে। ওর দোষটা কী? দেখতে সুন্দর হওয়া, জনপ্রিয় হওয়া ও বেঞ্চমার্ক তৈরি করা? যদি নগ্নতা অপরাধ হয় তাহলে সব নাগা সন্ন্যাসীকে গ্রেপ্তার করা উচিত। গায়ে ছাই মাখলেই সেটা শ্লীল হয়ে যায় না।” সঙ্গে বেশ কয়েকটি ছবিও পোস্ট করেন তিনি।

অবশ্য মিলিন্দের বিরুদ্ধে মামলার পেছনে অন্য একটি ঘটনার যোগ রয়েছে। কয়েক দিন আগেই গোয়ার কানাকোনা শহরের একটি বাঁধে ‘অশ্লীল’ ভিডিও শুট গ্রেপ্তার হন অভিনেত্রী-মডেল পুনম পাণ্ডে ও তার স্বামী স্যাম বম্বে। পরে তাদের শর্তসাপেক্ষে জামিন মেলে। এর পর মিলিন্দের ঘটনা আবার সামনে আনেন অনেকে।

এ দিকে সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি দিয়ে আরও একবার ভাইরাল লিস্টে উঠে এল মিলিন্দের নাম।

সম্প্রতি একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। যেখানে মিলিন্দের মুখের একপাশে লাল আবির, নাকে নথ, চোখে কাজল পরেছেন। ক্যাপশনে লেখেন, “আমি জানি এখন হোলি নয়, কিন্তু মুম্বাইয়ের খুব কাছে কারাটে বেশ কয়েক দিন সময় কাটিয়ে বেশ আনন্দ উপভোগ করেছি। ক্রমশ প্রকাশ্য। এখন চেন্নাইয়ে।”

অবশ্য পূজার মন্তব্যের পর অনেকেই পুরোনো একটি ঘটনা স্মরণ করছেন। কয়েক দশক আগে তার মাও নগ্ন দৌড় দিয়ে আলোচনার ঝড় তোলেন। মডেল-অভিনেত্রী ও নৃত্যশিল্পী প্রতিমা বেদি ১৯৭৪ সালে সিনে ব্লিৎজের একটা প্রোমোর জন্য একেবারে নগ্ন হয়ে সমুদ্র সৈকতে শুটিং করেছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া