adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

জোতার হ্যাটট্রিকে লিভারপুলের বড় জয়

স্পোর্টস ডেস্ক : লিভারপুলের একচেটিয়া আক্রমণ। খেলার শুরু থেকে শেষ পর্যন্ত মুহূর্মুহু আক্রমণে দিশাহারা প্রতিপক্ষ আতালান্তা। এক কথায়, আক্রমনাত্মক ফুটবলের পসরা সাজিয়ে টিভি দর্শকদের নজর কেড়েছে লিভারপুলের সেনারা। ইংলিশ চ্যাম্পিয়ন লিভারপুলের ফরোয়ার্ডরা ইতালিতে হয়ে উঠলেন অপ্রতিরোধ্য। হ্যাটট্রিক করলেন দিয়োগো জোতা, জালের দেখা পেলেন মোহামেদ সালাহ ও সাদিও মানে।

আতালান্তার মাঠে মঙ্গলবার রাতে ৫-০ গোলে জিতেছে কোচ ইয়ুর্গেন ক্লপের দল। টানা তৃতীয় জয়ে ‘ডি’ গ্রুপ থেকে পরের রাউন্ড নিশ্চিত করার দরজায় পৌঁছে গেছে লিভারপুল।

আক্রমণ-পাল্টা আক্রমণে শুরু থেকেই জমে ওঠে ম্যাচ। গতিময় ফুটবলে একটু এগিয়ে ছিল লিভারপুল। ষোড়শ মিনিটে তাদের এগিয়ে নেন জোতা। ৩৩তম মিনিটে দুর্দান্ত ফিনিশিংয়ে ব্যবধান দ্বিগুণ করেন জোতা।
দ্বিতীয়ার্ধের শুরুতেই প্রতি-আক্রমণ থেকে ব্যবধান বাড়ান সালাহ। ৪৭তম মিনিটে আতালান্তার কর্নার থেকে মাঝমাঠে বল পেয়ে দ্রুত এগিয়ে গিয়ে গোলরক্ষককে পরাস্ত করে জাল খুঁজে নেন মিশরের এই ফরোয়ার্ড।
দুই মিনিট পর স্কোরলাইন ৪-০ করেন মানে। সালাহর কাছ থেকে বল পেয়ে আগুয়ান কিপারের ওপর দিয়ে দারুণ চিপে ঠিকানা খুঁজে নেন সেনেগালের ফরোয়ার্ড।

৫৪তম মিনিটে আরেকটি প্রতি-আক্রমণে হ্যাটট্রিক পূরণ করেন জোতা। মানের কাছ থেকে বল পেয়ে দ্রুত এগিয়ে যান তিনি। বিপদ দেখে বেরিয়ে আসেন গোলরক্ষক, কিন্তু থামাতে পারেননি ছন্দে থাকা ফরোয়ার্ডকে। আরেকটু এগিয়ে গিয়ে গড়ানো শটে ফাঁকা জালে বল পাঠান জোতা।
বাকি সময়েও প্রাণবন্ত ফুটবল খেলেছে দুই দল। তৈরি করেছে খুব ভালো সুযোগও। কিন্তু আর বল জালে পাঠাতে পারেনি কেউই। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া