adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবকে নিয়ে ফেসবুক পেজ ক্রিকেট পাকিস্তানের অভিনব পোস্ট

স্পোর্টস ডেস্ক : সব ধরনের ক্রিকেট থেকে টাইগারদের ‘সুপারম্যান’ সাকিব আল হাসানের এক বছরের নিষেধাজ্ঞা শেষ হয়েছে গত ২৮ অক্টোবর। ২৯ অক্টোবর থেকে তিনি মুক্ত। সাকিবের মুক্তির পর সতীর্থরা তাকে অভিনন্দনে ভাসিয়েছেন।
বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের প্রত্যাবর্তনে সতীর্থদের আবেগী পোস্ট ঢেউ তুলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যুক্তরাষ্ট্রের আকাশে আতশবাজি পুড়িয়ে সাকিবের নিষেধাজ্ঞা মুক্তির দিনকে উদযাপন করেছেন তার স্ত্রী শিশির।

এবার ২২ গজের মাঠে সাকিবের ফেরা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছে পাকিস্তানের ক্রিকেটভিত্তিক একটি ফেসবুক পেজ- ‘ক্রিকেট পাকিস্তান’। বাংলাদেশের এই অলরাউন্ডারকে সম্মান জানাতে কোনো কার্পণ্য করেনি তারা।

রোববার ‘ক্রিকেট পাকিস্তান’ তাদের পেজে একটি কার্টুনচিত্র আপলোড করে। যেখানে দেখা গেছে বিশ্বের সেরা কয়েকজন ক্রিকেটারের মিলনমেলা। সেখানে সবার মধ্যমণি হয়ে বসে আছেন সাকিব আল হাসান। তার মাথায় মুকুট। রাজসিক ভঙ্গিতে সিংহাসনে বসে থাকা সাকিবের দিকে মুখ করে আছেন ভারতের হার্দিক পান্ডিয়া ও জাদেজা, ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার, অস্ট্রেলিয়ার মার্কাস পিটার স্টইনিস, পাকিস্তানের ইমাদ, আফগানিস্তানের রশিদ খান ও মোহাম্মদ নবীসহ আরও বেশ কয়েকজন ক্রিকেটার।
ছবির ক্যাপশনে লেখা হয়েছে- দ্য কিং ইজ ব্যাক (রাজার প্রত্যাবর্তন)।

ক্রিকেট পাকিস্তানের এমন পোস্টের কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়ে পড়ে। ইতোমধ্যে ২১ হাজারের বেশি লাইক জমা পড়েছে। শেয়ার হয়েছে ৩১০০-এর বেশি। ছবির নিচে মন্তব্য জমা পড়েছে ১৮০০-এর বেশি। কমেন্ট বক্সে বাংলাদেশি নেটিজেনরা ক্রিকেট পাকিস্তান পেজকে ধন্যবাদ জানাচ্ছে। – ক্রিকেট পাকিস্তান

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া