adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চ্যাম্পিয়ন্স লিগে শনিবার বার্সার মুখোমুখি আলাভেস

স্পোর্টস ডেস্ক : শক্তি-সামর্থ্যে অনেক এগিয়ে বার্সেলোনা। তাদের বিপক্ষে সবশেষ দুই ম্যাচে ৯ গোল হজম করতে হয়েছে আলাভেসকে। তবে এরপরও বার্সেলোনাকে হারানোর সম্ভাবনা দেখছেন হোসেলু মাতো। আলাভেসের এই ফরোয়ার্ড সতীর্থদের মনে করিয়ে দিয়েছেন, ক্যাম্প ন্যুয়ে দলটি অজেয় নয়।

লা লিগায় আগামীকাল (৩১ অক্টোবর) শনিবার আলাভেসের মাঠে খেলবে বার্সেলোনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত দুইটায়। চ্যাম্পিয়ন্স লিগে বুধবার উসমান দেম্বেলে ও লিওনেল মেসির গোলে ইউভেন্তুসের মাঠ থেকে ২-০ ব্যবধানের জয় নিয়ে ফিরেছে বার্সেলোনা। তবে লিগে তাদের সময় ভালো যাচ্ছে না। সবশেষ তিন ম্যাচে নেই জয়ের দেখা, শেষ দুটিতে হার। যার একটি ঘরের মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে। ।- গোল ডটকম

গত মৌসুমে বার্সেলোনার মাঠে ৪-১ গোলে হারা আলাভেস নিজেদের মাঠে হেরেছিল ৫-০ ব্যবধানে। তবে এবার ভালো কিছুর আশায় আছেন হোসেলু। বার্সেলোনা বিশ্বের সেরা দলগুলোর একটা। গত মৌসুমে তাদের বিপক্ষে দুই ম্যাচেই আমরা হেরেছিলাম। আমাদের ভালো মানসিকতা নিয়ে মাঠে নামতে হবে। ম্যাচটি কঠিন হবে। আমাদের সামনে কিছু সুযোগ আছে, আমাদের গোল করতে হবে।

খেলোয়াড়দের দিক থেকে এবং অর্থনৈতিকভাবে তারা খুব শক্তিশালী। তাদের পর্যায়ে যাওয়া কঠিন। তবে পরিশ্রমের মাধ্যমে এর বেশিরভাগই অর্জন করা সম্ভব। তারা অজেয় নয়, তাদের বিপক্ষে জেতা সম্ভব। এই ম্যাচে সতীর্থদের আরও বেশি উদ্যমী হওয়ার তাগিদ দিলেন স্প্যানিশ ফরোয়ার্ড হোসেলু।

আমরা ঘরের মাঠে খেলবো। আমাদের অবশ্যই ভালো মানসিকতা নিয়ে মাঠে যেতে হবে, যাতে টেলিভিশনে সমর্থকরা যারা খেলা দেখবে তারা আমাদের নিয়ে গর্বিত হতে পারে। – বিডিনিউজ/ গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া