adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কোহলিদের হারিয়ে প্লে-অফের পথে মুম্বাই

স্পাের্টস ডেস্ক : বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে আইপিএলের চলতি আসরে প্রথম দল হিসেবে ১৬ পয়েন্ট অর্জন করল মুম্বাই ইন্ডিয়ান্স। একই সঙ্গে প্লে-অফে এক পা দিয়ে রাখল প্রতিযোগিতার সবচেয়ে সফল দলটি।

বুধবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বেঙ্গালুরুকে ৫ উইকেটে হারায় বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই। ১৬৫ রান তাড়া করতে নেমে ৫ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় রোহিত শর্মা বিহীন মুম্বাই।

দুই ওপেনার দ্রুত ডাগ-আউটে ফিরলেও সূর্যকুমার যাদবের দুরন্ত ব্যাটিংয়ে হেসে খেলে ম্যাচ জিতে নেয় দলটি। ৪৩ বলে ৩ ছয় ও ১০ চারের সাহায্যে ৭৯ রানের অপরাজিত ইনিংস খেলেন সূর্যকুমার। দুই ওপেনার কুইন্টন ডি কক ১৮ ও ইশান কিষান ২৫ রান করেন।

এর আগে প্রথম ব্যাটিং করে বেঙ্গালুরু ৬ উইকেটে ১৬৪ রান করতে পারে। যদিও এক সময় মনে হচ্ছিল দলটির স্কোর ২০০ পেরুবে। কিন্তু জসপ্রিত বুমরাহর ভয়ংকর বোলিংয়ের সামনে এক পর্যায়ে কোনোমতে দেড়শ ছাড়ানো স্কোর পায় দলটি।

দেবদূত পাড়িক্কাল সর্বোচ্চ ৭৪ রান করেন। তার ৪৫ বলের ইনিংসে ছিল ১২টি চার ১ ছক্কা। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান আসে জশ ফিলিপের ব্যাট থেকে। মুম্বাইয়ের পক্ষে মাত্র ১৪ রান খরচায় ৩ উইকেট নেন বুমরাহ। ম্যাচসেরা হয়েছেন সূর্যকুমার যাদব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া