adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সংসদ সদস্য হাজী সেলিমপুত্র ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে ৩ দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক : নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমদ খানকে হত্যা চেষ্টা মামলায় এমপি হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালত তাদের এ রিমান্ড মঞ্জুর করেন। সকাল ১০টার দিকে ইরফান সেলিমকে ঢাকার কেরানীগঞ্জ কারাগার থেকে আদালতে আনা হয়।

এর আগে বেলা ১২টায় ইরফান ও তার দেহরক্ষী জাহিদকে আদালতে তোলা হয়। সাড়ে ১২টায় এ মামলায় তাদেরকে গ্রেফতার দেখান আদালত। শুরু হয় রিমান্ডের শুনানি। এ সময় রিমান্ড বাতিলের আবেদন জনায় ইরফানের আইনজীবী।

অপরদিকে, এ মামলায় রহস্য উদঘাটনে আসামিদের রিমান্ডে নেয়ার পক্ষে যুক্তি উপস্থাপন করেন রাষ্ট্রপক্ষের আইনজীবী। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের প্রত্যেককে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল রিমান্ড ও গ্রেফতার বিষয়ে শুনানির জন্য আবেদন জানায় পুলিশ। গত সোমবার ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগে ধানমন্ডি থানায় মামলা করেন নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমদ খান।

এ মামলার আসামিরা হলেন− ইরফান সেলিম, তার দেহরক্ষী মোহাম্মদ জাহিদ, এবি সিদ্দিক দীপু ও গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত আরও কয়েক জন। এ মামলায় দীপু তিন দিন ও মিজানুর একদিনের রিমান্ডে আছেন। ২৬ অক্টোবর মামলা দায়েরের পর পুরান ঢাকার চকবাজারে হাজী সেলিমের বাসায় অভিযান চালায় র‌্যাব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া