adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএলে দিল্লিকে উড়িয়ে দিল হায়দরাবাদ

স্পাের্টস ডেস্ক : ঋদ্ধিমান সাহা ও ডেভিড ওয়ার্নার ঝোড়ো ব্যাটিংয়ে এনে দিয়েছিলেন বড় পুঁজি। এরপর রশিদ খান বল হাতে আলো কাড়লেন। তাতে সানরাইজার্স হায়দরাবাদের কাছে এক রকম উড়ে গেল দিল্লি ক্যাপিটালস।

মঙ্গলবার আইপিএলে দিনের একমাত্র ম্যাচে দিল্লিকে ৮৮ রানের বড় ব্যবধানে হারিয়েছে হায়দরাবাদ।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ২০ ওভারে ২ উইকেটে ২১৯ রান করে হায়দরাবাদ। জবাবে এক ওভার বাকি থাকতেই ১৩১ রানে থেমেছে দিল্লির ইনিংস। এ নিয়ে টানা তিন ম্যাচে হারল দিল্লি।

এদিন বেশ কয়েক ম্যাচ পর হায়দরাবাদ মাঠে নামায় ঋদ্ধিমান সাহাকে। ওয়ার্নারের সঙ্গে ইনিংস ওপেন করতে নামেন ঋদ্ধি। পাওয়ার প্লের ৬ ওভারে দুই ব্যাটসম্যান অবিচ্ছেদ্য থেকে ৭৭ রান তোলে ফেলে। ওয়ার্নার ২৫ বলে হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। শেষমেশ হায়দরাবাদ অধিনায়ক ৮ চার ও ২ ছক্কায় ৩৪ বলে ৬৬ রান করে আউট হন।

ঋদ্ধিমান ২৭ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। ১২ চার ও ২ ছক্কায় ৪৫ বলে ৮৭ রান করেন তিনি। এ ছাড়া মনিশ পান্ডে ৩১ বলে ৪৪ রান করে অপরাজিত থাকেন। কেন উইলিয়ামসনের ব্যাট থেকে আসে অপরাজিত ১১।

বড় রান তাড়া করতে নেমে যেমন শুরু প্রয়োজন, দিল্লির ছিল তার উল্টো। প্রথম ২ ওভারে ১৪ রান যোগ করতেই শিখর ধাওয়ান ও মার্কাস স্টয়নিসকে হারিয়ে ফেলে দলটি। এরপর নিয়মিত বিরতিতে হারাতে থাকে উইকেট।

দলটির পক্ষে সর্বোচ্চ ৩৬ রান করেন রিশভ পন্ত। ২৬ রান করেন আজিঙ্কা রাহানে। শেষ দিকে ৯ বলে অপরাজিত ২০ রান করেন তুষার দেশপাণ্ডে।

হায়দরাবাদের পক্ষে রশিদ খান ৪ ওভার বল করে মাত্র ৭ রান খরচায় নেন ৩ উইকেট। ২টি করে উইকেট নেন সন্দিপ শর্মা ও নটরাজান।

এই জয়ের সুবাদে ১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে প্লে-অফের দৌড়ে টিকে রইল হায়দরাবাদ। টেবিলে তাদের অবস্থান ষষ্ঠ। ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দিল্লি আছে তৃতীয় স্থানে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া