adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনেক ঘাম ঝড়িয়ে জিতলো টটেনহ্যাম

স্পোর্টস ডেস্ক : শ্বাসরুদ্ধকর লড়াইয়ের মধ্য দিয়ে কোরিয়ান তারকা সন হেয়ং মিনের গোলে বার্নলির বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে টটেনহ্যাম হটস্পারস। সোমবার রাতে ঘরের মাঠে এই জয় পায় তারা।

ম্যাচের প্রথমার্ধে বেশ কিছু সুযোগ তৈরি করেও গোল আদায় করে নিতে পারেনি হোসে মরিনহোর শিষ্যরা। বিরতির পর ৭৬ মিনিটে কর্নার পায় টটেনহ্যাম। এ সময় হ্যারি কেনের নেওয়া কর্নার কিক থেকে উড়ে আসা বলে মাথা লাগিয়ে জালে জড়ান সন হেয়ং মিন। তিনি একেবারেই আনমার্ক ছিলেন।

এটি ছিল প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে হেয়ং মিনের অষ্টম গোল। ৮ গোল নিয়ে তিনি চলতি মৌসুমে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় শীর্ষে আছেন। আর গোলে সহায়তায় শীর্ষে আছেন হ্যারি কেন। হেয়ং মিনের গোলের আগের মিনিটেই হেড নিয়েছিলেন হ্যারি কেনও। কিন্তু সেটি ফিরিয়ে দেন বার্নলির গোলরক্ষক।

বাকি সময়ে অবশ্য আরো কোনো গোল হয়নি। তাতে ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে টটেনহ্যাম। এটা ছিল ষষ্ঠ ম্যাচে টটেনহ্যামের তৃতীয় জয়। ৬ ম্যাচ থেকে ১১ পয়েন্ট সংগ্রহ করে টটেনহ্যাম উঠে এসেছে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে। অন্যদিকে প্রথম জয়ের খোঁজে থাকা বার্নলি অবস্থান করছে ১৮তম স্থানে। ৫ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১ পয়েন্ট। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া