adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দলকে জিতিয়েও কিছুটা তিক্ততা অনুভব করছেন বেন স্টোকস

স্পোর্টস ডেস্ক : মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে গত ম্যাচে ব্যাট হাতে ঝড় তুলেছেন বেন স্টোকস। রাজস্থান রয়্যালসের এই ইংলিশ অলরাউন্ডার মাত্র ৬০ বলে অপরাজিত ১০৭ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

দুর্দান্ত ব্যাটিংয়ের পরও অবশ্য কিছুটা তিক্ততা কাজ করছে স্টোকসের। কারণ গত কয়েক ম্যাচে নিজের স্বভাবসিদ্ধ খেলাটি খেলতে ব্যর্থ হচ্ছিলেন তিনি। এই ম্যাচের আগে ৫টি ইনিংসে স্টোকস রান করেন যথাক্রমে ৫, ৪১, ১৫, ১৯ এবং ৩০। তবে মুম্বাইয়ের মুখোমুখি হয়ে পুরনো রূপেই যেন ফিরে আসেন তিনি।

ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে স্টোকস বলেছেন, সত্যি কথা বলতে গেলে কিছুটা তিক্ততা রয়েছে। দলের জন্য এটা করতে অনেক সময় লেগে গেল। এই ফর্ম আমি দুই-তিন ম্যাচ আগেই পেতে পারতাম যখন কোয়ালিফায়ারে খেলতে অন্য ফলাফলের উপর নির্ভর করতে হতো না।

মুম্বাইয়ের বিপক্ষে মাঠে নামার আগের দিন টানা অনুশীলন করেছেন স্টোকস। আর সেকারণে পূর্ণ আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামেন তিনি। পাশাপাশি বিস্ফোরক সেঞ্চুরি করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন এই তারকা অলরাউন্ডার।
ফর্মে ফিরতে পেরে স্টোকস বলেন, ফর্মে ফেরা সবসময়ই দারুণ ব্যাপার। আমাদের আজকে একটি ইতিবাচক ফলাফল দরকার ছিল। তাই বলা যায় এটা অনেক ভালো একটি জয়।

আইপিএলের ৪৫তম এই ম্যাচে মুম্বাইয়ের দেয়া ১৯৬ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে মাত্র ২ উইকেট হারিয়ে এবং ১০ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় স্টিভ স্মিথের রাজস্থান রয়্যালস। স্টোকস ছাড়াও ৫৪ রানে অপরাজিত থাকেন উইকেটরক্ষক ব্যাটসম্যান সাঞ্জু স্যামসন। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের ছয় নম্বরে উঠে এসেছে রাজস্থান। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া