adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টানা নয়বারের চ্যাম্পিয়ন জুভেন্টাসের হোঁচট

স্পোর্টস ডেস্ক : সেরি আয় শিরোপা ধরে রাখার অভিযানে সময়টা মোটেও ভালো যাচ্ছে না জুভেন্টাসের। টানা নয়বারের চ্যাম্পিয়নদের এবার তাদেরই মাঠে রুখে দিয়েছে হেল্লাস ভেরোনা।

আলিয়াঞ্জ স্টেডিয়ামে রোববার রাতে পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়িয়ে ১-১ সমতায় মাঠ ছাড়ে জুভেন্টাস। লিগে এই নিয়ে টানা দুই ও মোট তিন ম্যাচে পয়েন্ট হারাল আন্দ্রেয়া পিরলোর দল। পাঁচ ম্যাচে দুই জয় ও তিন ড্রয়ে ৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে জুভেন্টাস। চার ম্যাচে সবকটিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে সবার ওপরে এসি মিলান।

পাঁচ ম্যাচ খেলে সমান ১১ পয়েন্ট নিয়ে যথাক্রমে দুই ও তিন নম্বরে নাপোলি ও সাস্সুয়োলো। চার নম্বরে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ১০। ম্যাচের শুরুতে আলো ছড়ানো ভেরোনা ষোড়শ মিনিটে ক্ষণিকের জন্য এগিয়ে যাওয়ার উল্লাসে মেতেছিল। জালে বল পাঠিয়েছিলেন এব্রিমা কোলে কিন্তু অফসাইডে ছিলেন এই মিডফিল্ডার।

৪১তম মিনিটে ভাগ্যের ফেরে এগিয়ে যেতে পারেনি জুভেন্টাস। হুয়ান কুয়াদরাদোর জোরালো শট পোস্টে বাধা পায়। বিরতির ঠিক আগে বল জালে জড়ান আলভারো মোরাতা কিন্তু ভিএআরের সাহায্যে গোল দেননি রেফারি।

৬০তম মিনিটে দারুণ এক আক্রমণে এগিয়ে যায় ভেরোনা। বাঁ দিক থেকে মিডফিল্ডার মাত্তিয়ার রক্ষণচেরা পাস পেনাল্টি স্পটের কাছে পেয়ে প্রথম ছোঁয়ায় জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন ইতালিয়ান ফরোয়ার্ড আন্দ্রেয়া ফাভিল্লি।
৭৬তম মিনিটে পাওলো দিবালার শট এক জনের পায়ে লেগে ক্রসবারে লাগলে হতাশা বাড়ে জুভেন্টাসের। পরের মিনিটেই অবশ্য সমতায় স্বস্তি ফেরে চ্যাম্পিয়নদের শিবিরে।

একের পর এক আক্রমণের ধারাবাহিকতায় সমতা টানেন দেজান কুলুসেভস্কি। মোরাতার পাস ধরে ভেতরে ঢুকে কোনাকুনি শটে গোলটি করেন ফেদেরিকো বের্নারদেস্কির বদলি নামা তরুণ মিডফিল্ডার।- গোল ডটকম/ বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া