adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেসিডেন্টস কাপে পেসারদের পারফরম্যান্সে মুগ্ধ কোচ রাসেল ডমিঙ্গো

নিজস্ব প্রতিবেদক : বিদেশের মাটিতে টেস্ট জিতেতে হলে সবচেয়ে বড় অস্ত্র হিসেবে প্রয়োজন হয় দ্রুতগতির পেস বোলিং ইউনিট। যা নিয়ে বেশ কয়েক বছর ধরে ধুঁকতে হচ্ছে টাইগারদের। তবে ধীরে ধীরে সেই সমস্যা কাটিয়ে উঠছে বাংলাদেশ। বর্তমানে বাংলাদেশের পেস বোলিং ইউনিটে বেশ গুরুত্বপূর্ণ কিছু বোলার গড়ে উঠেছে বলে অভিমত ব্যক্ত করছেন জাতীয় দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো।

প্রেসিডেন্টস কাপে বল হাতে দাপট দেখাচ্ছেন মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, খালেদ আহমেদ ও আল-আমিন হোসেনরা। পেসারদের পারফরম্যান্সে বেশ খুশি ডমিঙ্গো।

তিনি বলেন, আমি মনে করি আমাদের বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ পেস বোলার গড়ে উঠেছে। আমাদের যতটা সম্ভব খেলতে হবে, বিশেষত আপনি যদি দেশ থেকে বাইরে গিয়ে প্রতিযোগিতা করতে চান। আমি যা দেখেছি তা নিয়ে আমি খুব উচ্ছ্বসিত।

প্রত্যেকটি দেশে অন্তত একজন করে দ্রুতগতির বোলার রয়েছে, যারা কি-না দেশের বাইরে গিয়ে দাপট দেখাচ্ছে। যেমন ভারতের জসপ্রিত বুমরাহ, দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা, ইংল্যান্ডের জোফরা আর্চার,অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক ও পাকিস্তানের শাহীন শাহ আফ্রিদি। আর সেখানেই পিছিয়ে বাংলাদেশের পেসাররা।

অন্যান্য দেশের মতো বাংলাদেশেরও বর্তমানে বেশ কিছু বিকল্প গড়ে উঠেছে বলে মনে করেন এই প্রোটিয়া কোচ। তার মতে, তাসকিন আহমেদ, খালেদ আহমেদরা দ্রুতগতির বোলিং করে উইকেট নিতে সক্ষম হবেন।- তথ্য সূত্র, ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া