adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সালমান খান নন, ফ্র্যাঞ্চাইজি লিগে দল কিনেছেন তার ছোট ভাই সোহেল খান

স্পোর্টস ডেস্ক : বলিউডের বাদশাহ শাহরুখ খান অনেক আগে থেকেই যুক্ত ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ঘরোয়া টি-টোয়েন্টি লিগের সঙ্গে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল কলকাতা নাইট রাইডার্সের পাশাপাশি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ত্রিনবাগো নাইট রাইডার্সেরও মালিক তিনি। এবার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেটের সঙ্গে যুক্ত হয়েছেন সোহেল খান। তিনি বলিউডের আরেক মহাতারকা ‘ভাইজান’ খ্যাত সালমান খানের ছোট ভাই।

বুধবার টাইমস অব ইন্ডিয়া তাদের এক প্রতিবেদনে জানায়, সালমানের ভাই অভিনেতা সোহেল ও তাদের বাবা প্রখ্যাত চিত্রনাট্যকার সেলিম খান আসন্ন লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) দল কিনেছেন। তাদের ফ্র্যাঞ্চাইজির নাম ‘ক্যান্ডি টাস্কার্স’।

ভারতীয় গণমাধ্যমটি আরও জানায়, সোহেল তাদের কাছে বলেছেন, ক্যান্ডির সব ম্যাচেই উপস্থিত থাকবেন তার ভাই সালমান।
পাশাপাশি কিছু গণমাধ্যম জানায়, বাবা সেলিম ও ভাই সোহেলের পাশাপাশি সালমানও বিনিয়োগ করেছেন ফ্র্যাঞ্চাইজি দলটিতে। তবে এসব দাবি নাকচ করে দিয়েছেন সোহেল খান।
সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক বিবৃতিতে তিনি বলেছেন, গণমাধ্যমে কিছু তথ্য উপস্থাপিত হয়েছে ভুলভাবে। তার পরিবারের অন্য কারও কোনো সংযোগ নেই এতে। একটি দলের মালিক হিসেবে এলপিএল টি-টোয়েন্টি ক্রিকেটে আমার অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করতে পেরে খুবই খুশি লাগছে। গণমাধ্যমে ভুলভাবে উপস্থাপিত বিষয়ের সঠিক ব্যাখ্যায় বলতে চাই যে, আমার অংশগ্রহণ একেবারেই আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। লিগের বা দলের সঙ্গে আমার পরিবারের কোনো সম্পৃক্ততা নেই।
সালমানের ভাইয়ের দলের ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় নামটি ক্রিস গেইল। ফ্র্যাঞ্চাইজিটির লোকাল আইকন কুশল পেরেরা। ‘ইউনাইভার্স বস’ গেইল ছাড়াও ক্যান্ডির বিদেশি তারকাদের মধ্যে আছেন পাকিস্তানের পেসার ওয়াহাব রিয়াজ ও ইংল্যান্ডের অলরাউন্ডার লিয়াম প্লাঙ্কেট। স্থানীয়দের মধ্যে পরিচিত নাম কুশল মেন্ডিস, নুয়ান প্রদীপ, সেকুগে প্রসন্ন, আসেলা গুনারতেœ, দিলরুয়ান পেরেরা ও লাসিথ এম্বুলদেনিয়া। টাইমস অব ইন্ডিয়া/ ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া