adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক ইউপি সদস্যকে গলাকেটে হত্যা

ডেস্ক রিপাের্ট : বগুড়ার শিবগঞ্জে মোস্তাফিজার রহমান মোস্তা (৫০) নামে সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল ৯টায় উপজেলা সদরের আলাদিপুর নয়াপাড়া গ্রামের একটি পুকুর পাড় থেকে লাশটি ‍উদ্ধার করে পুলিশ।

নিহত মোস্তাফিজার ওই এলাকার আকবর হোসেন মন্ডলের ছেলে। তিনি শিবগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নং ওয়ার্ডের সদস্য এবং একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। তার ‘এমএবি’ নামে একটি ইট ভাটা ছিল। এছাড়া তিনি বালু ব্যবসার সঙ্গেও জড়িত ছিলেন। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে ঘটনাস্থলে লাশ ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার পর ইটভাটায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন মোস্তাফিজার। এরপর তিনি আর ফিরে আসেননি। এরপর রাতে তার স্ত্রী মোবাইলে অনেক কল দিলেও ফোন রিসিভ করেননি। বুধবার সকালে তার বাড়ি থেকে ২০০ গজ দূরে একটি পুকুর পাড়ে মোস্তাফিজারের গলাকাটা লাশ দেখতে পান প্রতিবেশীরা। তারা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের হাত-পায়ের রগ কাটা ছাড়াও মাথায় আঘাতের চিহ্ন এবং পা ভাঙা ছিল।

সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ সার্কেল) আরিফুল ইসলাম সিদ্দিকী জানান, তাৎক্ষণিকভাবে হত্যার কারণ জানা যায়নি। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া