adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পাঁচ বছর আগে পাকিস্তানকে হারানোর স্মৃতি নিয়ে মাঠে নামবে জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক : ২০১৫ সালে হারারেতে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে বৃষ্টি আইনে ৫ রানে হারিয়েছিল জিম্বাবুয়ে। এরপর ওয়ানডেতে সর্বশেষ ৬ দেখায় পাকিস্তানের বিপক্ষে জয় পায়নি দলটি।

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে এবং সমান সংখ্যক ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানে গেছে জিম্বাবুয়ে। দলটির অধিনায়ক চামু চিভাবার বিশ্বাস পাকিস্তানের বিপক্ষে পাওয়া পূর্বের জয়গুলো তাদের অনুপ্রেরণা দেবে।
পাকিস্তান সফরে যাওয়ার আগে জিম্বাবুয়ের এই অধিনায়ক বলেন, ছেলেরা পাকিস্তানে যেতে বেশ আগ্রহী, যে অপেক্ষার অবসান হয়েছে। আমরা এর আগে পাকিস্তানে খেলেছি এবং তাদের পরাজিত করেছি।

তাই বিশ্বাস করি আমরা ভালো খেলতে পারি, প্রতিদ্বন্দ্বীতা করতে পারি এবং পরাজিত করতে পারি। প্রত্যেকটি খেলাকে সুপার লিগের খেলা বিবেচনা করে খেললে গুরুত্ব পাবে। আমরা বেশি ম্যাচ জিতলে বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জনে ভালো সুযোগ তৈরি হবে।

চলতি বছরের মার্চে বাংলাদেশের বিপক্ষে সর্বশেষ সিরিজ খেলতে নেমেছিল জিম্বাবুয়ে। এরপর করোনাভাইরাসের তা-বের কারণে আর মাঠে নামা হয়নি তাদের। প্রায় ৭ মাস আন্তর্জাতিক ক্রিকেট খেলার বাহিরে ছিল ব্রেন্ডন টেইলররা। তবে ইতোমধ্যে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে মাঠে ফিরেছে বাবর আজমরা। এতদিন খেলার বাইরে থাকার পরও পাকিস্তানের বিপক্ষে নিজেদের প্রস্তুতির ঘাটতি দেখছেন না চিভাবা। স্বাগতিকদের বিপক্ষে পুরোপুরি প্রস্তুত বলে জানিয়েছেন জিম্বাবুয়ের এই অধিনায়ক। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া