adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজের মাঠে জয় পেলো না চেলসি, সেভিয়ার সঙ্গে ড্রতেই স্বস্তি

স্পোর্টস ডেস্ক : দুই দলই সুযোগ তৈরি করলো বেশ কিছু। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতা আর প্রতিপক্ষ গোলরক্ষকের দৃঢ়তায় মিলল না গোলের দেখা। অমীমাংসিতভাবে শেষ হলো চেলসি ও সেভিয়ার লড়াই। স্ট্যামফোর্ড ব্রিজে মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের ‘ই’ গ্রুপে দুই দলের ম্যাচটি গোলশূন্য ড্র হয়।

ইউরোপিয়ান প্রতিযোগিতায় দুই দলের প্রথম দেখায় শুরু থেকে বল দখলে এগিয়ে ছিল সেভিয়া। ১৮তম মিনিটে এগিয়ে যেতে পারত গত মৌসুমের ইউরোপা লিগ জয়ী দলটি। তবে নেমানিয়ার হেড ফিরিয়ে চেলসির ত্রাতা গোলরক্ষক এদুয়াঁ মঁদি। ঘরের মাঠে ৩১তম মিনিটে প্রথমবার লক্ষ্যে শট নিতে পারে চেলসি। কিন্তু ডি-বক্সের ভেতর থেকে টিমো ভেরনারের দুর্বল শট সহজেই ধরে ফেলেন সফরকারী গোলরক্ষক।

প্রথমার্ধের নির্ধারিত সময়ের শেষ মিনিটে অল্পের জন্য বেঁচে যায় ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। মার্কোস আকুনার ক্রস থেকে সুসোর হেড যায় পোস্টের সামান্য বাইরে দিয়ে। যোগ করা সময়ে ডি-বক্সের বাইরে থেকে লুকাস ওকামপোসের শট বাঁ দিকে ঝাঁপিয়ে ঠেকান মঁদি।

বিরতির পর আক্রমণে ধার বাড়ে চেলসির। ৫৬তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ভেরনারের জোরালো শট বাঁ দিকে ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক। ৬৭তম মিনিটে ইভান রাকিতিচের কর্নার থেকে সেভিয়ার এক খেলোয়াড়ের বুলেট গতির ভলি উড়ে যায় ক্রসবারের সামান্য ওপর দিয়ে। গ্রুপের আরেক ম্যাচে ঘরের মাঠে রাশিয়ান ক্লাব ক্রাসনোদারের সঙ্গে ১-১ ড্র করে ফরাসি ক্লাব রেন। – বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া