adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় পার্টির চেয়ারম্যান বললেন- নির্বাচন নিয়ে মানুষের মধ্যে অনাস্থা আছে

ডেস্ক রিপাের্ট : নির্বাচন নিয়ে মানুষের মধ্যে অনাস্থা আছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের।

তিনি বলেছেন, একদিকে নির্বাচন কমিশন বলছে নির্বাচন সুষ্ঠু হচ্ছে। কিন্তু সাধারণ মানুষ তা বিশ্বাস করতে চায় না। তাই নির্বাচনকে বিশ্বাসযোগ্য করতে নির্বাচন কমিশনকেই দায়িত্ব নিতে হবে।

মঙ্গলবার জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে কক্সবাজার জেলা পেশাজীবী নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টি দেশের প্রতিটি নির্বাচনে অংশগ্রহণ করবে। কারণ নির্বাচন দলের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ রাজনৈতিক কর্মসূচি। নির্বাচনের মাধ্যমে তৃণমূল মানুষের কাছাকাছি যাওয়া সম্ভব।

তিনি আরও বলেন, ৯১ সালের পরের সরকারগুলোর শাসনামলে খুন, ধর্ষণ, চাঁদাবাজি ও টেন্ডারবাজিতে সাধারণ মানুষ বিরক্ত। কিন্তু জাতীয় পার্টির শাসনামলে আইনের শাসন ছিল, সুশাসন ছিল সমাজের সর্বত্র। তাই সাধারণ মানুষের কাছে জাতীয় পার্টি অত্যন্ত গ্রহণযোগ্য রাজনৈতিক শক্তি।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, মো. মিজানুর রহমান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া