adv
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

হলিউড-ঢালিউডের চার ছবি নিয়ে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স

বিনােদন ডেস্ক : করোনার আবহে প্রায় সাত মাস বন্ধ থাকার পর গত শুক্রবার চালু হয়েছে দেশের অর্ধ শতাধিক সিনেমা হল। তবে এর এক সপ্তাহ পর ২৩ অক্টোবর খুলছে প্রথম মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা।

ওই দিন থেকে হলিউড ও ঢালিউডের চার ছবি প্রদর্শিত হবে। যার মধ্যে তিনটিই সিনেপ্লেক্সের পর্দায় একদমই নতুন।

হলিউডের দুই ছবি হলো টেনেট ও মুলান। এ খবর জানিয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

নিউ নরমাল পরিস্থিতিতে ইউরোপ, কানাডা ও দক্ষিণ কোরিয়াসহ ৪১টি অঞ্চলে মুক্তি পেয়েছে ‘টেনেট’। শুরু থেকেই ছবিটি নিয়ে প্রত্যাশা ছিলো বেশি। কারণ এর পরিচালক ক্রিস্টোফার নোলান। থিয়েটার খুলে দেওয়ার পর প্রথম বড় বাজেটের চলচ্চিত্র হিসেবে যুক্তরাষ্ট্রসহ অনেক দেশে মুক্তি পেয়েছে এটি।

ধারণা করা হয়েছিল, প্রথম উইকএন্ডে ৪ কোটি ডলার আয় করবে। কিন্তু প্রত্যাশা ছাড়িয়ে আয় করেছে ৫.৩ কোটি ডলার। ২০ কোটি ডলার বাজেটের ছবিটির এ যাবৎ আয় দাঁড়িয়েছে প্রায় ৩৫ কোটি ডলার।

ডিজনির প্রিন্সেস মুলানের কথা মনে আছে কমবেশি সবারই। বই পড়ে কিংবা ১৯৯৮ সালে নির্মিত অ্যানিমেটেড ছবি ‘মুলান’ দেখেই হোক না কেন তীক্ষ্ণ বুদ্ধিমত্তা আর অকুতোভয় চরিত্রটির কথা ভুলে যাওয়ার কথা নয়। এবার পর্দায় আসছে ডিজনি নির্মিত পুরোনো সেই অ্যানিমেটেড মুলানের লাইভ অ্যাকশন ছবি।

‘মুলান’ নামেই আসছে এটি। বছরের অন্যতম আকর্ষণীয় এ ছবি মুক্তি পাওয়ার কথা ছিল গেল মার্চে। কিন্তু কভিড-১৯ এর কারণে আটকে যায়। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে ২০ সেপ্টেম্বর ডিজনির ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাসে মুক্তি পায় ছবিটি।

এ দিকে মাসুদ হাসান উজ্জ্বলের ‘ঊনপঞ্চাশ বাতাস’ মুক্তির খবর দর্শক কয়েক দিন আগেই জেনেছেন। অভিনয় করেছেন শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ। পাশাপাশি প্রদর্শিত হবে স্টার সিনেপ্লেক্স প্রযোজিত ‘ন ডরাই’। গত বছর মুক্তি পাওয়া এ সিনেমায় আছেন সুনেরাহ বিনতে কামাল ও শরীফুল রাজ। পরিচালক করেছেন তানিম রহমান অংশু।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া