adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধোনির উপহার পেলেন জস বাটলার

স্পোর্টস ডেস্ক : ক্রিকেট ক্যারিয়ারে নিজের উন্নতির জন্য মাহেন্দ্র সিং ধোনিকে দেখে শিখেছেন অনেক কিছু। বিভিন্ন সময় বলেছেন, ধোনিকে নিজের আদর্শ মানেন। সেই ধোনির দল চেন্নাই সুপার কিংসকে হারিয়ে দিয়ে নিজের আইডলের কাছে পেয়েছেন স্মারক উপহার।

আবুধাবীতে সোমবার রাজস্থান রয়্যালস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যকার ম্যাচটি ছিল ধোনির আইপিএল ক্যারিয়ারের ২০০তম ম্যাচ। প্রথম ক্রিকেটার হিসেবে এমন কীর্তি স্পর্শ করেছেন ধোনি। যদিও এই উপলক্ষকে জয়ে রাঙাতে পারেনি তার দল চেন্নাই। জস বাটলারের ৪৮ বলে ৭০ রানের অসাধারণ ইনিংসে হার মানতে হয় চেন্নাইকে।

ম্যাচ হারলেও খেলা শেষে ধোনি নিজের ২০০তম ম্যাচ উপলক্ষে বাটলারকে তার জার্সি উপহার দিয়েছেন। রাজস্থান রয়্যালসের অফিসিয়াল টুইটারে বাটলারের হাতে ধোনির সেই জার্সির ছবি পোস্ট করা হয়েছে। এমনকি আইপিএলের ওয়েবসাইটেও ছবিটি দিয়ে লিখেছে, কে এমএস ধোনির কাছ থেকে উপহার স্মারক পেতে চাইবে না? বাটলারের ক্যাবিনেটে যুক্ত হলো তেমন একটি।
চলতি বছরের মে মাসে ওয়ারেন হেগের সঙ্গে আলোচনাকালে ধোনিকে নিজের আদর্শ মানার বিষয়টি উল্লেখ করেন বাটলার। তিনি বলেছিলেন, এমএস ধোনি সবসময় আমার জন্য আদর্শের নাম। আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ মঞ্চে, গুরুত্বপূর্ণ সময়ে নিজেকে শান্ত রেখে যেভাবে নিজেকে মেলে ধরেছেন তিনি, এটা আমাদের জন্য অনেক বড় শিক্ষা। – জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া