adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে জিম্বাবুয়ে ক্রিকেট দল এখন পাকিস্তানে

স্পোর্টস ডেস্ক : ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ভবিষ্যৎ সূচি অনুযায়ী (এফটিপি) পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে মঙ্গলবার (২০ অক্টোবর) ইসলামাবাদ পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। পাকিস্তানের বিপক্ষে তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে রোডেশিয়ানরা।

সোমবার (১৯ অক্টোবর) ২০ সদস্যের দল নিয়ে পাকিস্তানের উদ্দেশ্যে রওয়ানা দেন শন উইলিয়ামস-ব্রেন্ডন টেলররা। মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে পাকিস্তানে পৌঁছান তারা। পাকিস্তানের উদ্দেশ্যে বিমানে ওঠার আগে নিজ দেশে গত সপ্তাহ ধরে একটি জৈব সুরক্ষা বলয়ের মাঝে ছিলেন তারা।
এর আগে সোমবার (১৯ অক্টোবর) পাকিস্তানে এসে পৌঁছেছেন জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের (জেসি) চেয়ারম্যান তেভেংগা মুকুহলানি ও ব্যবস্থাপনা পরিচালক গিভমোর ম্যাকোনি।

করোনাকালীন সময়ে সফর করলেও বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে না জিম্বাবুয়েকে। যে কারণে চাইলে আগামীকাল (বুধবার) থেকেই অনুশীলন করতে পারবে ক্রিকেটাররা। তবে কারও করোনা পজেটিভ আসলে তাকে ৫ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে।
জিম্বাবুয়ে-পাকিস্তানের ওয়ানডে সিরিজ মাঠে গড়াবে ৩০ অক্টোবর থেকে। সিরিজের দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ১ নভেম্বর। আর সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডে মাঠে গড়াবে আগামী ৩ নভেম্বর।

ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচ হবে রাওয়ালপিন্ডিতে। এরপর ৭ নভেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। ৮ নভেম্বর মাঠে গড়াবে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিটি। আর ১০ নভেম্বর তৃতীয় টি-টোয়েন্টি দিয়ে শেষ হবে জিম্বাবুয়ের পাকিস্তান সফর। – ক্রিকইনফো/ ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া