adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বার্সেলোনা দুঃসময়ে সভাপতি বার্তোমেউর পাশে তিন ফুটবলার

স্পোর্টস ডেস্ক : এমনিতেই সময়টা ভালো যাচ্ছে না বার্সেলোনা সভাপতি জোসে মারিয়া বার্তোমেউর। তবে দুঃসময়ে ক্লাবের অন্তত তিন জন খেলোয়াড়কে পাশে পেয়েছেন তিনি। তার দেওয়া প্রস্তাব মেনে নিয়েছেন তারা। এমন সংবাদই প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম আরএসি১।

করোনাভাইরাসের কারণে গত মৌসুমে বড় ধরনের আর্থিক ক্ষতির শিকার হয়েছে বার্সেলোনা। ক্ষতির পরিমাণ প্রায় ২০০ মিলিয়ন ইউরো। তাই বর্তমানে বেশ আর্থিক সংকটে পড়েছে ক্লাবটি। এমন পরিস্থিতিতে খেলোয়াড়দের বেতন স্থগিত প্রস্তাব দিয়েছিলেন ক্লাব সভাপতি বার্তোমেউ। কিন্তু আগেই ৭০ শতাংশ বেতন কম নেওয়া খেলোয়াড়েরা সে প্রস্তাবে সাড়া দেননি। ব্যুরোফ্যাক্স করে নিজেদের আপত্তির কথা জানিয়ে দিয়েছেন মেসিরা।

তবে তিন জন খেলোয়াড় সতীর্থদের সঙ্গ না দিয়ে ক্লাব সভাপতির সঙ্গে একমত প্রকাশ করেছেন। তার পক্ষ নেওয়া খেলোয়াড়রা হচ্ছেন গোলরক্ষক মার্কআন্দ্রে টের স্টেগেন, মিডফিল্ডার ফ্রাঙ্কি ডি ইয়ং ও ডিফেন্ডার ক্লেমো লংলে। তবে লিওনেল মেসি, জেরার্দ পিকে, সের্জিও বুসকেতস, জর্দি আলবাসহ ক্লাবের বাকি খেলোয়াড়রা রাজী হননি।

আরএসি১ আগেই তাদের এক প্রতিবেদনে জানিয়েছিল ব্যুরোফ্যাক্স করেছেন বার্সেলোনা খেলোয়াড়দের বড় একটি অংশ। বেতন স্থগিত করাতে রাজী না হওয়া এ তালিকায় প্রথম স্কোয়াডের খেলোয়াড়দের পাশাপাশি একাডেমির খেলোয়াড়ও আছেন।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর গত মৌসুম থেকে ৭০ শতাংশ কম বেতন নিচ্ছেন বার্সেলোনার খেলোয়াড়রা। যা পাচ্ছেন সেটাও নির্দিষ্ট সময়ে না দেওয়ার প্রস্তাব কোনো ভাবেই মানতে চাইছেন না অধিকাংশ খেলোয়াড়রা।- আরএসি১/ ডেইলি ্স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া