adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়-আঁচলের ‘আয়না’তে তানহা

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা তানহা মৌমাছি। সম্প্রতি তিনি ‘আয়না’ নামের নতুন একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তানহার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আমান রেজা। এ ছবির প্রধান দুটি চরিত্রে আছেন জয় চৌধুরী ও আঁচল আঁখি। চিত্রনায়িকা আঁচলকে দেখা যাবে ‘আয়না’র নাম ভূমিকায়।

ছটকু আহমেদের চিত্রনাট্য ও সংলাপে এই ছবিটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। সংগীত পরিচালনা করছেন অমিত চ্যাটার্জি ও ফিরোজ প্লাবন। চিত্রগ্রহণ করছেন আরাফাত। গীত রচনা করেছেন এন আই বুলবুল ও ফিরোজ প্লাবন। ছবিটি প্রযোজনা করছে মোহনা মুভিজ।

রবিবার (১৮ অক্টোবর) শুভ মহরতের মাধ্যমে ঢাকার অদূরে সাভারে স্বাস্থ্যবিধি মেনে নতুন এই চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছে। এই লটের শুটিং চলবে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত। এরপর ঢাকা ও এর বাইরের বিভিন্ন লোকেশনে হবে শুটিং।

ছবির গল্প প্রসঙ্গে নির্মাতা মনতাজুর রহমান আকবার বলেন, ‘অর্থাভাবে মানুষের বাড়িতে কাজ করে আয়না। এক সময় সে জমিদারের কু-নজরে পড়ে। এ নিয়ে জটিলতা তৈরি হয়। এভাবেই সিনেমার গল্প এগিয়ে যাবে।’

নতুন ছবি প্রসঙ্গে চিত্রনায়িকা তানহা মৌমাছি বলেন, ‘এই সিনেমায় আমি সুন্দর একটি চরিত্রে অভিনয় করছি। ভীষণ চ্যালেঞ্জিং একটি চরিত্র। আমার বিশ্বাস দর্শকের দারুণ ভালো লাগবে সিনেমাটি। দর্শকের ভালোলাগার প্রতি শ্রদ্ধা-ভালোবাসা রেখেই আমি সিনেমায় নিয়মিত কাজ করতে এবং নিজেকে নতুন করে আবিষ্কার করতে চেই।’

শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় আত্নপ্রকাশ করেন তানহা। ইতিমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে। সর্বশেষ তাকে শাকিব-বুবলী অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির একটি আইটেম গানে দেখা গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া