adv
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আমার কোনো ফেসবুক আইডি নেই, আমার নামে প্রতারণা, মামলা করবাে : ববিতা

বিনোদন প্রতিবেদক সত্তর ও আশির দশকের জনপ্রিয় অভিনেত্রী ববিতা। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে দর্শক মাতিয়েছেন এই অভিনেত্রী। চলচ্চিত্র ক্যারিয়ারে একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন তিনি। দীর্ঘদিন ধরে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে রয়েছেন।

ববিতা সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করেন না। এসব পছন্দও করেন না তিনি। কিন্তু তার নামে অসংখ্য ফেসবুক আইডি রয়েছে। এসব আইডি থেকে প্রতারণা করা হচ্ছে। এমনকি তার ছেলে অনীকের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণার ফাঁদ পেতেছে একটি চক্র। আলাপকালে এমন অভিযোগ করেন নন্দিত এই নায়িকা।

ববিতা বলেন, ‘আমি সোশ্যাল মিডিয়া একদম পছন্দ করি না। আমার কোনো ফেসবুক আইডি নেই। কিন্তু দীর্ঘদিন ধরে শুনে আসছি আমার আইডি রয়েছে। পরিচিতজনরা আমাকে জানান তারা নাকি আমার সঙ্গে ফেসবুকে আছেন। কিন্তু আমার তো কোনো আইডি-ই নেই। এসব আইডি দিয়ে বিভিন্নজনের সঙ্গে বিভিন্ন কথা বলছেন, নানাজনের সঙ্গে প্রতারণা করছেন।

সম্প্রতি ববিতার ছেলের নামে আইডি খুলে বিভিন্নজনের সঙ্গে প্রতারণা করছেন বলে অভিযোগ করেন তিনি। ববিতা বলেন, আমার নামে আইডি খোলার পর এখন আমার ছেলের নামে ফেসবুক আইডি খুলে প্রতারণা করছে। আমার ছেলেরও ফেসবুক আইডি নেই। ও বাংলা ভালো বুঝেও না। কিন্তু তার নামে আইডি খুলে চলচ্চিত্রের অনেকের কাছে ইন্টারভিউ নিতে চাচ্ছেন। ছেলে প্রমাণ করার জন্য আমার সঙ্গে বেশকিছু ছবিও তাদের দেখিয়েছে। অনেকেই আমাকে ফোন করে এসব জানতে চেয়েছেন। কারো কারো কাছে নাকি টাকাও চেয়েছে। বিষয়টি নিয়ে আমি বিব্রত। আমি এই বিষয়টি নিয়ে মামলার প্রস্তুতি নিচ্ছি। আমার একমাত্র সন্তান অনীক এখন কানাডায় রয়েছে। সবার প্রতি অনুরোধ এ ধরনের ফাঁদে কেউ পা দেবেন না।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া