adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হলুদ রঙে রাঙানো বাড়ি ‘হাউস অফ ধোনি ফ্যান’

স্পাের্টস ডেস্ক : মুম্বই ইন্ডিয়ান্সের পর আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি। টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে বেশিবার ফাইনাল খেলা। সবমিলিয়ে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস মানেই সবসময় বিপক্ষের ত্রাস। সেই চেন্নাই সুপার কিংসের হলদে রংটাই চলতি আইপিএলে কেমন যেন ফিকে। প্রথম সাত ম্যাচের মধ্যে পাঁচটিতে হেরে লিগ টেবিলে তলানিতে ধোনি ব্রিগেড।

শেষ এমনটা হয়েছিল ২০১০-এ। এক দশক আগে ধোনি নেতৃত্বাধীন ইয়েলো ব্রিগেড যেবার প্রথম খেতাব জিতল সেবারও প্রথম সাত ম্যাচের মাত্র ২টিতে জয় এসেছিল।

এরপর টুর্নামেন্টের দ্বিতীয় ধাপে জ্বলে ওঠে চেন্নাই। তেমনটাই ঘটতে চলেছে এবার। এমনটাই দৃঢ় বিশ্বাস তামিলনাড়–র আরাঙ্গুরের বাসিন্দা গোপী কৃষ্ণান এবং তার গোটা পরিবারের। শুরুটা হতশ্রী হলেও দ্বিতীয় ধাপে ফের ঘুরে দাঁড়াবে ধোনি অ্যান্ড কোম্পানি, এমনটাই বিশ্বাস মহেন্দ্র ধোনির অন্ধ ভক্ত এই পরিবারের। আর তাই ধোনি এবং তার দলের সমর্থনে তাদের বাড়ি হলুদ রঙের চাদরে মুড়েছে। যার উপর সিএসকে জার্সি গায়ে ধোনির একাধিক প্রতিকৃতি।

বিভিন্ন সময় ইন্টারনেটে ভাইরাল হয়েছে মহেন্দ্র সিং ধোনিকে ভালোবেসে তার ফ্যানেদের নানান কীর্তি। তালিকায় নবতম সংযোজন গোপী কৃষ্ণান এবং তার পরিবার। জাতীয় দলের জার্সি গায়ে অবসর নিয়েছেন ধোনি। কিন্তু চেন্নাই জার্সিতে বাইশ গজে এখনও চলছে মাহির বাল্লা। যদিও সেই ঔদ্ধত্য এবার ফ্যাকাশে। কিন্তু তাতে কী?

মাহি এবং চেন্নাই সুপার কিংসকে আঁকড়েই এখন বাঁচার রসদ খুঁজছে তামিলনাড়–র এই ধোনিভক্ত এবং তার পরিবার। গোপী কৃষ্ণান তার বাড়ির নাম দিয়েছেন ‘হাউস অফ ধোনি ফ্যান’।

স্বভাবতই গোপী কৃষ্ণান এবং তার পরিবারের এই কীর্তিতে তোলপাড় ইন্টারনেট। চেন্নাই ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় সুপার ফ্যানের এই কীর্তি শেয়ারও করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া