adv
৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আজ রাতে আর্জেন্টিনা- বলিভিয়া মুখোমুখি, হার এড়াতে চাইছেন আর্জেন্টাইন কোচ

স্পোর্টস ডেস্ক : স্বাভাবিক শ্বাস-প্রশ্বাস নেওয়াই যেখানে কঠিন, সেখানে নিজেদের সহজাত ফুটবল খেলা তো অসম্ভব। কঠিন বাস্তবতা অনুধাবন করতে পারছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। আর তাই কোনোরকম দ্বিধা না করে জানিয়ে দিলেন, বলিভিয়ার বিপক্ষে ন্যুনতম পয়েন্ট পেলেই খুশি হবেন তিনি।

সমুদ্রপৃষ্ট থেকে তিন হাজার ৬০০ মিটার উঁচুতে অবস্থিত এরনান্দো সাইলসে কাতার বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডে মুখোমুখি হতে যাচ্ছে বলিভিয়া ও আর্জেন্টিনা। বাংলাদেশ সময় মঙ্গলবার রাত দুইটায় শুরু হবে ম্যাচটি।

এই মাঠে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের অতীত পারফরম্যান্স মোটেও আশা জাগানিয়া নয়। বলিভিয়ার বিপক্ষে যে সাতবার তারা হেরেছে, সবকটিই এখানে। তিন বছর আগে সবশেষ দেখাতেও হেরেছিল ২-০ গোলে।

তাই নিজেদের সাম্প্রতিক ফর্ম, টানা আট ম্যাচ জয়ের আত্মবিশ্বাস-কোনোকিছুই স্কালোনিকে অতি আত্মবিশ্বাসী করে তুলছে না। বরং কঠিন পরীক্ষার আগে মাটিতে পা রাখছেন তিনি। লক্ষ্য কি? এমন প্রশ্নের জবাবে হার এড়ালেই খুশি হওয়ার ইঙ্গিত দিলেন কোচ।

১৫ বছর আগে জার্মানি বিশ্বকাপ বাছাইপর্বে সবশেষ এই মাঠে জিতেছিল আর্জেন্টিনা, ২০০৫ সালে। সেই ম্যাচে খেলেছিলেন আজকের কোচ স্কালোনি। সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে পরিকল্পনা সাজানোর ইঙ্গিত দিলেন তিনি – বিডিনিউজ/ গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া