adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৩৬০ ডিগ্রি শট খেলার সামর্থ্য রাখেন ডি কক, বললেন মাইকেল ভন

স্পোর্টস ডেস্ক : এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শুরু থেকে নিজের সামর্থ্য অনুযায়ী খেলতে পারছিলেন না কুইন্টন ডি কক। যদিও হায়দরাবাদের বিপক্ষে হাফ সেঞ্চুরির পর রোববার দিল্লি ক্যাপিটেলসের বিপক্ষে ৫৩ রানের ইনিংস খেলেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

এমন পারফরম্যান্সে ধারাবাহিকতার ইঙ্গিত দিয়েছেন ডি কক। প্রথম ছয় ম্যাচ থেকে ১৪৪ রান করেছিলেন তিনি। দিল্লির বিপক্ষে ৪ চার ও ৩ ছক্কায় ৩৬ বল থেকে ৫৩ রানের পর তাকে প্রশংসায় ভাসিয়েছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন।
তিনি মনে করেন ডি ভিলিয়ার্সের পর ডি কক দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ৩৬০ ডিগ্রি শট খেলার সামর্থ্য রাখেন। ভন বলেন, সে অনেক উন্নত মানের খেলোয়াড়। প্রায় সব বোলারদের বিপক্ষে ৩৬০ ডিগ্রি খেলার মতো সামর্থ্য আছে তার। ডি ককের খেলা খুব পছন্দ হয়েছে, মনে হয়েছিল তার কোনো লক্ষ্য রয়েছে।

তার এমন পারফরম্যান্সের দিনে জয় পেয়েছে তার দল মুম্বাই ইন্ডিয়ান্সও। দিল্লিকে ৫ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে তারা। যাতে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল প্রোটিয়া অধিনায়কের আক্রমনাত্মক ব্যাটিংয়ের। ভন মনে করছেন মুম্বাইয়ের ব্যাটিংয়ের সবকিছুই ঠিক ছিল।

তিনি বলেন, কিছু সময় এক-দুইটি ইনিংসে ভাগ্য আপনার সঙ্গে থাকে না । তবে যখনই ডি কক তার সেরা সময়ে থাকে তখন সে আক্রমনাত্মক খেলে। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া